AmaderBarisal.com Logo

প্রতিপক্ষো সশস্ত্র হামলায় হাতির কবজি হারানো কলাপাড়ার সেই ছাত্রলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পর মারাগেছে।


আমাদেরবরিশাল.কম

৭ আগস্ট ২০২১ শনিবার ৫:০৬:৪৬ অপরাহ্ন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম (২২)কে কুপিয়ে হাতের কব্জি কর্তনের ঘটনার ১০ দিন পর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারাগেছে। আজ সকাল ১০ টায় হাসপাতালের আইসিইউতে মারা যায় বলে তার স্বজনরা নিশ্চিত করেছেন।

গত ২৮ জুলাই বুধবার রাতে তেগাছিয়া বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার সময় তরিকুল ও তার ভাই রায়হানসহ অন্যান্যরা তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরন করেন।ডান হাতের কেটে ফেলা, লান্স এবং কিডনীতে সমস্যা হওয়ায় অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

পরের দিন বৃহস্পতিবার রাতে এঘটনায় জড়িত ইউনিয়ন ছাত্রলীগ নেতা খলিল, নোমান,নয়ন ও রুবেল কে কলাপাড়া থানা পুলিশ গ্রেফতার করে।

এ ঘটনায় রাকিবের মা রাহিমা বেগম বাদী হয়ে তরিকুল ইসলামকে প্রধান আসামী করে কলাপাড়া থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন।

এ দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামকে বহিষ্কার করে।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত চার জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিজান অব্যহত রয়েছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।