AmaderBarisal.com Logo

উদ্ধোধনের মধ্যে দিয়ে বাবুগঞ্জে গণটিকা দান শুরু


আমাদেরবরিশাল.কম

৭ আগস্ট ২০২১ শনিবার ৬:২২:৩২ অপরাহ্ন

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি:

সারাদেশের ন্যায় উদ্ধোধনের মধ্যে দিয়ে বরিশালের বাবুগঞ্জে করোনা ভাইরাস আক্রান্ত হওয়া রোধকল্পে শুরু হয়েছে গণটিকা কার্যক্রম।

শনিবার (৭আগস্ট) সকাল ৯ টায় বাবুগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে একযোগে শুরু হয়েছে এ টিকাদান কর্মসূচি।২৫ বছর ও তদূর্ধ্ব বয়সী নারী পুরুষ করোনা ভাইরাসের গণটিকা গ্রহন করতে পারবেন এমন ঘোষনায় প্রতিটি ইউনিয়নে টিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। 

সরেজমিনে,উপজেলার মাধবপাশা, দেহেরগতি, রহমত, চাঁদপাশা এবং কেদারপুর  ইউনিয়ন পরিষদ টিকাকেন্দ্রে শতশত নারী-পুরুষ লাইনে দাঁড়িয়েছেন টিকা গ্রহনের লক্ষে।
জাতীয় পরিচয় পত্র নিয়ে যুবক থেকে বৃদ্ধ সব বয়সের মানুষই এসেছেন টিকা নিতে। 

এদিকে টিকাদান কর্মসূচি বাস্তবায়নে বাবুগঞ্জ ও এয়ারপোর্ট থানা  পুলিশ, আনসার, গ্রাম পুলিশ লাইনে দাঁড়ানো মানুষদের আইন শৃৃংখলা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলা স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করছেন।

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুবাস সরকার জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী সকলে মিলে উৎসব মুখর পরিবেশে টিকা প্রদান বাস্তবায়নে একযোগে কাজ করছেন।তিনি বলেন গণটিকাদান কর্মসূচি মানুষের মধ্যে একটা উৎসাহ-উদ্দীপনা তৈরি করবে। 

ডাঃ সুবাস সরকার বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ, প্রশাসন, পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিক, আনসার, গ্রাম পুলিশ ও সাধারণ জনগণের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।