AmaderBarisal.com Logo

ভোলায় পুলিশ লাইন্সে সাংস্কৃতিক সন্ধ্যায় গান গেয়ে মঞ্চ মাতালেন ডিআইজি


আমাদেরবরিশাল.কম

২ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার ১:১১:২৬ পূর্বাহ্ন

চিন্ত্য মজুমদার, ভোলা ।।

”থাকতে পারঘাটাতে তুমি পারের নাইয়া, আমার দিন কি এমনি যাবে বইয়া”,  ”এই যে দুনিয়া কিসের লাগিয়া এত যত্নে গড়াইয়াছেন সাই” তারুণ্যের কন্ঠে  এমন সব শ্রুতিমধুর লোকগীতি ও দেহতত্ত্বের গান গেয়ে বুধবার রাতে ভোলা পুলিশ লাইন্সে সাংস্কৃতিক সন্ধ্যায় মঞ্চ মাতান বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি এস.এম আক্তারুজ্জামান । ভোলা আগমন উপলক্ষে তার সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজের আয়োজন করে ভোলা জেলা পুলিশ। বুধবার রাতে পুলিশ লাইন্স মিলনায়তনে এ মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি এস.এম আক্তারুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতে বরিশাল রেঞ্জ ডিআইজি ও উপস্থিত অতিথিদের অভ্যর্থনা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।  এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৈফিক ই-লাহী চৌধুরী, বরগুনা জেলা ও দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। রেঞ্জ পুলিশের ডিআইজির পাশাপাশি এসময় মঞ্চে গান পরিবেশন করেন ভোলার জেলা ও দায়রা জজ ড. এবিএম মাহামুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের পুত্র আরশিল ও কন্যা আমিরা, ডিআইও-১ মোঃ জাকির হোসেন ও তার মেয়ে ইয়াকা,  গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মানিক, ট্রাফিক পুলিশের এ.টি.এস.আই মোঃ জালাল, নরী পুলিশ সদস্য ইপা রানী।

এছাড়া অতিথি শিল্পী হিসেবে মনোমুগ্ধকর গান পরিবেশন করেন বরিশাল ও ভোলার মঞ্চ মাতানো কন্ঠ শিল্পী নিপা সাহা, বাঁধন তালুকদারসহ পুলিশ এবং তাদের পরিবারের সদস্যদরা। সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে সঙ্গীতানুষ্ঠান। এসময় জমকালো আয়োজনের সুরের মূর্ছনায় মেতে ওঠে গোটা পুলিশ লাইন্স চত্বর। পুলিশ ও পুলিশের পরিবারের সদস্যসহ বিভাগীয় ও জেলাপর্যায়ের কর্মকর্তা এবং সাংবাদিক নেতৃবৃন্দ অনুষ্ঠানটি উপভোগ করেন।

সমাপনী বক্তব্যে ডিআইজি এস.এম আক্তারুজ্জামা বলেন, আমর সকলে পুলিশের একটি পরিবারের সদস্য। ভোলার বর্তমান পুলিশ সুপার নিষ্ঠা ও শততার সাথে কাজ করে যাচ্ছে। তাই তার হাতকে শক্তিশালী করতে ভোলা জেলা পুলিশের সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বরিশাল বিভাগীয় পুলিশের প্রধান এই কর্মকর্তা।

অনুষ্ঠানের শেষে পর্যায়ে পুত্র আরশিলের আঁকা ছবি  উপহার হিসেবে ডিআইজির হাতে তুলে দেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দের জন্য ‘বুফে’ নৈশভোজের আয়োজন করা হয়।



সম্পাদনা: অচিন্ত্য মজুমদার


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।