AmaderBarisal.com Logo

৩৪ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শান’


আমাদেরবরিশাল.কম

১ মে ২০২২ রবিবার ৩:৫৭:১২ অপরাহ্ন

বিনোদন ডেস্কঃ

ঈদের অন্যতম আলোচিত সিনেমা ‘শান’। সিনেমাটি দিয়ে ‘দহন’ ও ‘পোড়ামন ২’র পর ফের একবার প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী জুটি।

ঈদের দিন ‘শান’ একযোগে দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রেক্ষাগৃহ চূড়ান্ত করে তালিকা প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা।

জানা যায়, বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযোগে ঈদের দিন মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমাটি। দেশের বিভাগীয় শহরগুলোর বড় ও ঐতিহ্যবাহী সিনেমা হলগুলোয় মুক্তি পাচ্ছে ‘শান’। ঈদের পর ধাপে ধাপে আরও কয়েকটি দেশে মুক্তি পাবে এটি।

‘শান’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পে এটি নির্মিত।

পরিচালক জানান, সকল সিনেপ্লেক্সসহ দেশের বিভাগীয় শহরের সব বড় বড় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শান’। এখন পর্যন্ত প্রেক্ষাগৃহ সংখ্যা ৩৪টি। তবে ঈদের আগে আরও দুই একটি বাড়তে পারে।  

সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’-এ আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।