Current Bangladesh Time
মঙ্গলবার জুন ২৮, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, বাউফল » টাকার বিনিময়ে বাউফলে বিএনপি কমিটির নেতা বানানোর অডিও ভাইরাল
১০ জুন ২০২২ শুক্রবার ৪:১৬:১৫ অপরাহ্ন
Print this E-mail this

টাকার বিনিময়ে বাউফলে বিএনপি কমিটির নেতা বানানোর অডিও ভাইরাল


বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফল উপজেলায় টাকার বিনিময়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতা বানানোর অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। গত বুধবার রাত থেকে এ নিয়ে বাউফল উপজেলার বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনা চলছে। ক্ষোভ প্রকাশ করে কোন নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ষ্টাটাস দিয়েছেন।

উপজেলা বিএনপির আহ্ধসঢ়;বায়ক কমিটির একাধিক সদস্য এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ভাইরাল হওয়া অডিওর কথোপকথোন উপজেলা বিএনপির আহ্বায়ক মো. শাহজাদা মিয়া ও দাসপাড়া ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম ওরফে ফিরোজের।

ওই অডিওতে শোনা যাচ্ছে, আহ্ধসঢ়;বায়ক শাহজাদা মিয়া দাসপাড়া ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের সঙ্গে কমিটি নিয়ে আলোচনা করেন।
একপর্যায়ে শাহজাদা মিয়া বলেন, তোমার পাশে আছে কেউ? অপর প্রান্ত থেকে সাইফুল উত্তরে বলেন, না না, আমি বাসায় একলা। শাহজাদা মিয়া বলেন, তুমি যেভাবেই হোক আমাকে ৫০ হাজার টাকা দেবা ১২ টার মধ্যে, আজকে। তোমাগো কমিটি পাশ করতে যাইয়া অনেক কিছু হইছে। ওঠা পাশ করাইতেছি। আমার যেখানে যাওয়া লাগবে যামু, যেভাবেই হোক।
আমাকে ১২ টার মধ্যে ৫০ হাজার টাকা আমার মোবাইলে পাঠাইয়া দাও খরচসহ। তোমাগো কমিটি পাশ করানোর লইগা ঢাকা যামু। এছাড়াও অন্য ইউনিয়নের কমিটি নিয়েও তারা কথা বলেন।

ওই কথোপকথোনের অডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।
উপজেলা যুবদলের সাবেক সভাপতি, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মো. জসিম উদ্দিন বলেন, যারা ঢাকায় থাকেন তাদেরকে ইউনিয়ন পর্যায়ে কমিটিতে না রাখার কেন্দ্রীয় নেতাদের নির্দেশ রয়েছে। অথচ বাউফল উপজেলার অধিকাংশ ইউনিয়নে কমিটি গঠনের ক্ষেত্রে সেই নির্দেশ মানা হয়নি। কমিটি গঠনের দায়িত্বে থাকা নেতারা টাকার বিনিময়ে বিতর্কিত ও ঢাকায় ব্যবসা করেন এমন ব্যক্তিদের অধিকাংশ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বানাচ্ছেন। যা এখন
সবাই জানে।

অডিওর বিষয়ে সাইফুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল করলে তিনি ধরেননি। ক্ষুদেবার্তা দিলেও কোনো সাড়া দেননি।

উপজেলা বিএনপির আহ্ধসঢ়;বায়ক কমিটির আহ্ধসঢ়;বায়ক মো. শাহজাদা মিয়া বলেন,‘তাকে (সাইফুল ইসলাম) আমি চিনতাম না। একদিন চিনছি, ওর বাড়ি দাসপাড়া। থাকে ঢাকায়। অডিওর কণ্ঠ আমার না। এসব মিথ্যা, বানোয়াট।’

এ বিষয়ে পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার বলেন,‘বিষয়টি আমি শুনেছি। তদন্ত করা হবে। তদন্তে সত্যতা মিললে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।’

টাকার বিনিময়ে বাউফলে বিএনপি কমিটির নেতা বানানোর অডিও লিংকঃ

টাকার বিনিময়ে বাউফলে বিএনপি কমিটির নেতা বানানোর অডিও ভাইরাল
সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পদ্মা সেতু হয়ে ঢাকা, বরিশালে বাস ভাড়ায় হেরফের
প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে টোল আদায় ৮২ লাখ ১৯ হাজার টাকা
অভিনন্দন না জানিয়ে বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী
দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : প্রধানমন্ত্রী
পদ্মা সেতুর টোল প্লাজায় গাড়ির জট : সেতুতে ছবি তোলার হিড়িক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com