Current Bangladesh Time
শনিবার নভেম্বর ২৬, ২০২২ ৭:২৩ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আগৈলঝাড়া, বরিশাল » আগৈলঝাড়ায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত, আহত ২ জন
২৫ জুন ২০২২ শনিবার ৭:১০:৫৫ অপরাহ্ন
Print this E-mail this

আগৈলঝাড়ায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত, আহত ২ জন


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইমন সরদার (১৯) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এতে তার সাথে থাকা অপর দুই জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে আগৈলঝাড়া-রাজিহার সড়কের রাজিহার নামক স্থানে ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই পাশ্ববর্তী গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের শাহিন সরদারের ছেলে আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র ইমন সরদার মারা যায়। গুরুতর আহত অবস্থায় মটরসাইকেলের অপর দুই আরোহী উপজেলার বাশাইল গ্রামের মৃত আজাদ
হাওলাদার এর ছেলে আলভি হাওলাদার ও একই গ্রামের মনির হাওলাদারের ছেলে সাবিদ হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইমন বাশাইল গ্রামে তার নানা বাড়িতে থেকে লেখাপড়া করতো।

প্রতক্ষদর্শীরা জানান, ইমন, আলভি ও সাবিদ একটি মোটরসাইকেলে করে রাজিহার বাজার সংলগ্ন সড়ক দিয়ে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের গতি ছিল অনেক বেশি। তাদের কারো মাথায় হেলমেট ছিল না। রাত ৮ টার দিকে রাজিহার বাজার সংলগ্ন সড়ক অতিক্রমকালে তাদের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইমন, আলভি ও সাবিদ মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান। ইমনের মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরন হয়।

ঘটনাস্থলেই ইমনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আলভি ও সাবিদকে প্রথমে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করা আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম আরও জানান, মোটরসাইকেলের গতি অনেক বেশি ছিল। এ কারনে বিপরীত দিকে থেকে ব্যাটারি চালিত ভ্যানটি আসতে দেখেও তারা সেটার পাশ কাটিয়ে যেতে পারেননি। একপর্যায়ে মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই কলেজ ছাত্র ইমনের মৃত্যু ঘটে।
দুর্ঘটনার পর থেকে ভ্যানচালকের খোঁজ পাওয়া যাচ্ছে না। তবে দুর্ঘটনাকবলিত ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
হাসপাতাল-ক্লিনিকের সাইনবোর্ড থাকতে হবে
বরিশালে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত
গৌরনদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫
১৫ পয়সা কমলো লঞ্চের ভাড়া
বরিশাল সিটি করপোরেশনের বাজেট ঘোষণা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com