AmaderBarisal.com Logo

বরগুনায় বিএনপির মানববন্ধন ও সমাবেশ


আমাদেরবরিশাল.কম

৩০ আগস্ট ২০২২ মঙ্গলবার ৪:৫৬:৩১ অপরাহ্ন

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনায় গুম দিবস উপলক্ষে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা বিএনপির উদ্যোগে প্রেসক্লাব চত্বরে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

জানা যায়, প্রেসক্লাব চত্বরে যুগ্ম আহ্বায়ক সালেহ ফারুকের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা একত্রিত হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে বিএনপির নেতাকর্মীরা স্থান ত্যাগ করে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়। কিছু সময় পরে সেখান থেকে জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা, সাধারণ সম্পাদক তারিকুজ্জামান টিটুর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জটিকা মিছিলসহ প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও সমাবেশে অংশ নেন।সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা, এ জেড এ সালেহ ফারুক, তারিকুজ্জামান টিটু ও রীমা জামান প্রমুখ। পুলিশের বাধার মুখে কর্মসূচি সংক্ষিপ্ত করে বিক্ষোভসহ দলীয় কার্যালয়ে এসে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।

বিএনপির সভাপতি ফারুক মোল্লা বলেন, আমাদের পূর্ব ঘোষিত মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি ছিল শান্তিপূর্ণ। পুলিশ আমাদের সমাবেশে বাধা দেওয়ায় সমাবেশ সংক্ষিপ্ত করতে হয়েছে। অথচ ক্ষমতাসীন দল ও তাদের সহযোগীরা প্রতিদিন বাধাহীন সমাবেশ করে যাচ্ছে।

বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত বিক্ষোভ ও সমাবেশে পুলিশ বাধা দিলে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম আজাদ রানা, সদস্য সচিব নিয়াজ মোর্শেদ বক্তব্য রাখেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।