Current Bangladesh Time
মঙ্গলবার জানুয়ারী ৩১, ২০২৩ ৫:১২ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর » নির্বাচন ঘিরে ভোলা প্রেসক্লাবে উৎসবের হাওয়া, ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা
২৪ ডিসেম্বর ২০২২ শনিবার ১১:২৭:০৬ অপরাহ্ন
Print this E-mail this

নির্বাচন ঘিরে ভোলা প্রেসক্লাবে উৎসবের হাওয়া, ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা


অচিন্ত্য মজুমদার।। আর মাত্র ৫দিন পরই ভোলা প্রেস ক্লাবের নির্বাচন। জেলার পুরানো ও পেশাদার সাংবাদিকদের নিয়ে গড়ে ওঠা এ সংগঠনের নির্বাচনকে ঘিরে তাই মিডিয়া পাড়ায় চলছে ব্যাপক উন্মাদনা। ভোট যুদ্ধে জয়ী তথা প্রচার প্রচারনা চালানোর জন্য মাঠে নেমেছেন প্রার্থীরা। বসে নেই ভোটাররাও। তারাও সরব রয়েছেন প্রেসক্লাব ঘিরে। একক প্রার্থী থাকায় সভাপতি পদে বাংলাদেশ বেতারের প্রতিনিধি ও দৈনিক বাংলার কন্ঠ পত্রিকার সম্পাদক এম. হাবিবুর রহমানসহ ৯টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ৩১ ডিসেম্বর ওই দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদের মধ্যে সহ-সভাপতি পদে এসএ টিভি ও নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি সাহাদাত হোসেন শাহিন, দি ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান ও সাংবাদিক মো: সুলাইমান এবং সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান কমিটির সম্পাদক যুগান্তর ও আরটিভি প্রতিনিধি অমিতাভ রায় অপু এবং ইত্তেফাক ও এটিএন বাংলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন।

এদিকে প্রেসক্লাব নির্বাচনের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কাঙ্খিত ভোটের ফল নিজ নিজঘরে তুলতে ভোটারদের সঙ্গে দিনে-রাতে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। হাতে আর মাত্র ৫ দিন সময় থাকায় শেষ মুহূর্তে এ প্রচারনা এখন তুঙ্গে। তাই দিনের বেলায় একটু কম হলেও সন্ধ্যা হতে না হতেই প্রেসক্লাব ও এর আশপাশে বসে জমজমাট নির্বাচনী আড্ডা।

গতকাল শনিবার রাতে সম্পাদক প্রার্থী অমিতাভ রায় অপুকে বিভিন্ন সংবাদপত্র অফিসসহ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা গেছে। এসময় তিনি জয়ের ব্যাপারে আশাবা প্রকাশ করেন।

এর আগে ১৮ ডিসেম্বর মনোনয়নপত্র  ক্রয়, ২০ ডিসেম্বর জমা, ২১ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র জাচাই বাছাই ও ২২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের দিন শেষ হয়। আগামী ৩১ ডিসেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোলা প্রেসক্লাব মিলনায়তনে সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০২৩-২০২৪ সালের জন্য ভোলা প্রেসক্লাবের নির্বাচন’ ২০২২ এর পরিচালনা পরিষদে আহ্বায়ক পদে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ এবং সদস্য পদে মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম এবং এ্যাডভোকেট নুরনবী দায়িত্ব পালন করছেন। নব নির্বাচিত ওই কমিটি আগামী দুই বছর জন্য দায়িত্ব পালন করবে।

সম্পাদনা: অচিন্ত্য মজুমদার

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
হাসপাতাল-ক্লিনিকের সাইনবোর্ড থাকতে হবে
বরিশালে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত
গৌরনদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫
১৫ পয়সা কমলো লঞ্চের ভাড়া
বরিশাল সিটি করপোরেশনের বাজেট ঘোষণা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com