Current Bangladesh Time
Tuesday June ২৫, ২০২৪ ২:০১ PM
Barisal News
Latest News
Home » খেলাধূলা » সুযোগ কাজে লাগাতে পারলেন না আফিফ
৫ July ২০২৩ Wednesday ৫:৫৯:২৬ PM
Print this E-mail this

সুযোগ কাজে লাগাতে পারলেন না আফিফ


ক্রিড়া প্রতিবেদকঃ

দীর্ঘদিন পর দলে ফিরেছেন আফিফ হোসেন। দলের ব্যাটিং বিপর্যয়ের মাঝে সুযোগ পেয়েছিলেন হাল ধরারও।কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারলেন না বাঁহাতি ব্যাটার। সাতে নেমে মাত্র ৪ রান করে আফগান লেগ স্পিনার রশিদ খানের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েছেন আফিফ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৯.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ ১৩৩ রান।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আফগানরা।

আগে ব্যাট করতে নেমে সাবধানী শুরুর পরও বেশিক্ষণ টিকতে পারেননি তামিম। ইনিংসের সপ্তম ওভারে আফগান পেসার ফজলহক ফারুকির বলে থার্ড ম্যান অঞ্চলে কাট করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে জমা হয় উইকেটকরক্ষক রহমনুল্লাহ গুরবাজের গ্লাভসে। ড্রেসিংরুমে ফেরার আগে ২১ বলে ১৩ রান করেছেন তামিম।

দ্বাদশ ওভারের দ্বিতীয় বলে মুজিব উর রহমানের বল উড়িয়ে মারেন লিটন। তবে ব্যাটে-বলে টাইমিং ঠিকঠাক না হওয়ায় ক্যাচ উঠলে রহমত শাহ সেটি লুফে নেন। ৩৫ বলে ২ চার ও এক ছক্কায় ২৬ রান করে বিদায় নেন তিনি। কিছুক্ষণ পর নিজের প্রথম ওভার করতে আসেন মোহাম্মদ নবি। তার প্রথম বলই লেগে মারতে গিয়ে মোহাম্মদ সালিমের হাতে ক্যাচ তুলে দেন শান্ত। এর আগে তিনি খেলে যান ১৬ বলে ১২ রানের ইনিংস।

শান্তর বিদায়ের কিছুক্ষণ পর বৃষ্টিতে খেলা বন্ধ থাকে। তবে বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি। ফলে কার্টেল ওভারে গড়ায়নি খেলা। বৃষ্টি বন্ধ হওয়ার পর মাঠে নেমে বেশিক্ষণ থাকতে পারেননি সাকিব আল হাসান। এরপর ব্যাট করতে নেমেই পরের ওভারে উইকেট হারান মুশফিকুর রহিমও। ২৩তম ওভারের ষষ্ঠ বলে অফে ব্যাট হাঁকান সাকিব। কিন্তু উড়ে আসা বল লাফিয়ে দারুণ এক ক্যাচ নেন নবি। ৩৫ বলে ১৪ রান করে বিদায় নেন বাংলাদেশি অলরাউন্ডার। পরের ওভারের পঞ্চম বলে রশিদ খানের বল বুঝতেই পারেননি মুশফিক। পায়ের মাঝে দিয়ে চলে যায় স্টাম্পে। মুশফিক বিদায় নেন ১ রানেই।  


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, সহ-অধিনায়ক রিজার্ভ: হাসান মাহমুদ, আফিফ হোসেন। 
দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট
জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি আজ, যেমন হতে পারে টাইগারদের একাদশ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com