Current Bangladesh Time
Tuesday June ২৫, ২০২৪ ৩:১৫ PM
Barisal News
Latest News
Home » পটুয়াখালী » রাঙ্গাবালী » আত্মহত্যার আগে ছাত্রলীগ নেতার পোস্ট, ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’
১৯ November ২০২৩ Sunday ১০:২৭:১১ PM
Print this E-mail this

আত্মহত্যার আগে ছাত্রলীগ নেতার পোস্ট, ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’


রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে ক্যাপশন দিয়ে ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’ পোস্ট করে হাফিজ আল লিমন (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (১৮ নভেম্বর) সকালে তার মরদেহ বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

লিমন উপজেলার সদর ইউনিয়নের সেনের হাওলা গ্রামের আব্দুল জলিল আকনের ছেলে। রাজনীতির পাশাপাশি লিমন মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদের’ ডিস্ট্রিবিউশন সেলস অফিসার (ডিএসও) হিসেবে সদর ইউনিয়নে কর্মরত ছিলেন।

জানা গেছে, নগদ ডিস্ট্রিবিউটার লিমনের কাছে কিছু টাকা পেতেন। ইতিপূর্বে তার মা কিছু পরিশোধও করেছিল। বাকি টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি হিসেবে মামার একটি ব্ল্যাংক চেক অফিসে জমা দিয়ে চাকরি করছিল লিমন। সেই পাওনা টাকা পরিশোধ করতে না পারার মানসিক চাপে ছিলেন লিমন। মৃত্যুর আগে তার নিজস্ব ফেইসবুক ওয়ালে তার কিছু স্মৃতি বিজড়িত ছবি দিয়ে স্ট্যাটাসে ‘হয়তো আর হবে না একসঙ্গে পথ চলা’ লিখে পোস্ট করেন। সেদিন রাতেই তিনি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।

লিমনের বন্ধু নাইম মাহমুদ বলেন, এভাবে ফেসবুকে পোস্ট করে চলে যাবে বুঝতে ও পারি নাই। লিমন একবার মনের কষ্ট গুলো শেয়ার করতে পারতি। সে আমাদের বন্ধুদের মধ্যে খুব মিশুক একটি বন্ধু ছিল। হঠাৎ করে তার আত্মহত্যার বিষয়টি আমরা মেনে নিতে পারছি না।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। প্রাথমিক তথ্যানুযায়ী ডিএসও লিমনের কাছে নগদ কর্তৃপক্ষের টাকা পাওনা ছিল। সেই টাকার মানসিক চাপে আত্মহত্যা করতে পারে বলে জানা গেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে সঠিক কারণ জানা যাবে

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান
বঙ্গবন্ধুর চোখে শামসুল হক
আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ
বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা 
উন্নয়নে যারা সহযোগিতা করবে তাদের নিয়েই চলবো: শেখ হাসিনা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com