Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১২, ২০২৪ ৪:৫৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরগুনা, বেতাগী » জমে উঠেছে বেতাগীর ঈদ বাজার
২ এপ্রিল ২০২৪ মঙ্গলবার ৭:৩৭:২৪ অপরাহ্ন
Print this E-mail this

জমে উঠেছে বেতাগীর ঈদ বাজার


বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ

জমে উঠেছে বরগুনার বেতাগীর ঈদ বাজার। শহরের বিপণীবিতানসহ বিভিন্ন ব্র্যান্ডের শো রুমগুলোতে নারী ক্রেতাদের ভিড় দেখা গেছে।

বেতাগী পৌর শহরের পোষাকের গার্মেন্টসের দোকানসমূহে, প্রসাধনী সামগ্রির দোকান এবং জুতা পট্টিতে নারী, শিশু ও কিশোর-কিশোরীদের ভিড় লক্ষ্য করা গেছে। এছাড়া পৌর শহরের মুদি মনোহরী দোকানগুলোতে রয়েছে উপচেপড়া ভিড়। শিশু থেকে শুরু করে বৃদ্ধ সববয়সী মানুষের পদচারণায় মুখর মার্কেট-বিপণীবিতান।

পুরুষের তুলনায় নারীদের ভিড় সবচেয়ে বেশি। শাড়ি-থ্রিপিসের পাশাপাশি প্রসাধনী, পারফিউম, কসমেটিকস সামগ্রী, জুতাসহ বিভিন্ন পণ্য ক্রয় করছেন।

বেতাগী পৌর শহরের সাত রঙ গার্মেন্টেসের স্বত্ত্বাধিকারী সুমন গুহ বলেন, এখানে কিশোর-কিশোরীসহ মহিলাদের সব ধরনের আইটেম পাওয়া যায়। গত বছরের তুলনায় বিক্রি বেশি হচ্ছে। এখ্নে বুটিক্সস, কাটা ও ওয়েস্টার্ন এগুলো বেশি বিক্রি হচ্ছে।

পৌর শহরের অবধূত বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকারী ছিন্টু দাস বলেন, বিক্রি ভালোই হচ্ছে। বেতাগী পৌর শহর ছাড়াও বিভিন্ন এলাকার মানুষ কেনাকাটা করতে আসে। পুরুষের তুলনায় নারীরা বেশি কিনতে আসে। সকাল থেকে দুপুর ও সন্ধ্যার পর সবচেয়ে ভিড় বেশি থাকে।’

চয়েস কসমেটিক্সের মালিক বাবুল মাতব্বর বলেন, বিক্রি ভালো হচ্ছে।আগামী কয়েকদিনের মধ্যে আরো বাড়বে। অনেকে ওই সময়ে বেতন পাবেন। তখন ক্রেতাও বাড়বে বলে তার আশা।

বেতাগী নাজ সু’র স্বত্ত্বাধিকারী মনির হোসেন বলেন, রোজার শুরুতে কেনাকাটা কম হলেও এখন ধীরে ধীরে বেচাকেনা বাড়ছে। সাশ্রয়ী মূল্যে মানুষ নিজেদের পছন্দমত কেনাকাটা করতে পারছেন।

বেতাগী পৌর শহরের ব্যবসায়ী সমিতির যুগ্ম আহবায়ক সাইয়েদ মল্লিক বলেন, বেতাগী পৌর শহরের পন্য সামগ্রি ভালো মানের। তুলনামূলকভাবে দামও বেশি নয়। সাধারণ মানুষ নির্বিঘ্নে ও নিরাপদে কেনাকাটা করছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ ( ওসি) বলেন, মানুষ যাতে নির্বিঘ্নে ঈদের কেনাকাট করতে পারে এজন্য আমরা প্রস্তুত রয়েছি। পৌর শহরে পুলিশের একাধিক টিম দায়িত্ব পালন করছে। বেতাগী পৌর শহর উপজেলার বিভিন্ন বাজারগুলোতে পুলিশের টহল বাড়ানো হয়েছে এবং চুরি-ছিনতাই রোধে পুলিশ সতর্ক রয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
লঞ্চের রশি ছিঁড়ে অন্তঃসত্ত্বা স্ত্রী-সন্তানসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু, এলাকায় শোক
সদরঘাটে লঞ্চের রশি ছিড়ে নিহত পাঁচজনের মধ্যে এক পরিবারের তিনজন
রমজানে বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে: প্রধানমন্ত্রী
বরিশালে ঈদ জামাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা
এলো খুশির ঈদ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com