Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১২, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আগৈলঝাড়া, বরিশাল » আগৈলঝাড়ায় ঈদে সরকারের চাল সহায়তা পাবে ১৩হাজার ২শ ৩৫ পরিবার
৩ এপ্রিল ২০২৪ বুধবার ১২:২৪:৫১ অপরাহ্ন
Print this E-mail this

আগৈলঝাড়ায় ঈদে সরকারের চাল সহায়তা পাবে ১৩হাজার ২শ ৩৫ পরিবার


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় অসহায় ও দুঃস্থদের জন্য পবিত্র ঈদ উল ফিতর পালনের জন্য সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় ১৩২দশমিক স৩৫০মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ।

ঈদের আগেই উপজেলার ৫টি ইউনিয়নের ১৩ হাজার ২শ ৩৫টি অসহায় ও দুঃস্থদের পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারেফ হোসেন জানান, পবিত্র ঈদ-ইল-ফিতর পালনের জন্য অতি দরিদ্র ও দুঃস্থদের ঈদ সহায়তা প্রদানে ত্রাণ ও সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৩ হাজার ২শ ৩৫টি দুঃস্থ পরিবারের জন্য ১০ কেজি হারে ১৩২.৩৫০ মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করে তা ছাড় দিয়েছে।

এখন তালিকা প্রণনয়নের কাজ চলছে, তালিকা সম্পন্ন হলেই জনসংখ্যা অনুপাতে ঈদের চাল বিতরণ করা হবে। রাজিহার ইউনিয়নে ২৭০৭ পরিবার, বাকাল ইউনিয়নে ২৩১৯ পরিবার, বাগধা ইউনিয়নে ২৫৬৩ পরিবার, গৈলা ইউনিয়নে ২২২০ পরিবার ও রত্নপুর ইউনিয়নে ২২৯১ পরিবারসহ অতিদরিদ্রদের জন্য প্রশাসনের নিজস্ব ব্যবস্থাপনায় প্রণনয়নকৃত তালিকার আওতায় পাঁচটি ইউনিয়নে ১১শ পরিবারসহ মোট ১৩ হাজার ২শ ৭টি পরিবার এই চাল সহায়তা পাবেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
লঞ্চের রশি ছিঁড়ে অন্তঃসত্ত্বা স্ত্রী-সন্তানসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু, এলাকায় শোক
সদরঘাটে লঞ্চের রশি ছিড়ে নিহত পাঁচজনের মধ্যে এক পরিবারের তিনজন
রমজানে বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে: প্রধানমন্ত্রী
বরিশালে ঈদ জামাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা
এলো খুশির ঈদ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com