Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১২, ২০২৪ ৫:১৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » বরিশালে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় মহানগর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।
৩ এপ্রিল ২০২৪ বুধবার ১২:৫৬:৫১ অপরাহ্ন
Print this E-mail this

বরিশালে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় মহানগর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।


নগর প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘাযূ কামনা করে ইফতার ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

আজ ২ই এপ্রিল বরিশাল বরিশাল ক্লাব মিলনায়তন ক্যাম্পাসে বরিশাল মহানগর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত হয়। বিএনপির দীর্ঘদিন কারাবন্দী নেতা ও মহানগর আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব আ্যাড, জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে ভাচ্যুয়ালের মাধ্যমে প্রধান অতিথি বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এসময় অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান,এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব আ্যাড, মজিবুর রহমান সরোয়ার,কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আ্যাড, বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক অকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী ওেনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন,বরিশাল দক্ষিন জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খান, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ,মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক ও একাধিকবার কারাবরনকারী নেতা আ্যাড, আলী হায়দার বাবুল প্রমুখ।

এখানে আরো উপস্থিত ছিলেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি সদস্য সচিব আ্যাড, আবুল কালাম শাহিন, সাবেক বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আ্যাড, মজিবুর রহমান নান্টু।

এছাড়া ইফতার অনুষ্ঠানে বরিশাল মহানগর ও জেলা বিএনপি সহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে। এর পূর্বে ৭ই জানুয়ারী নির্বাচন বর্জন আন্দোলন-সংগ্রামে বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে ও নগরীর বিভিন্নস্থান থেকে পুলিশের অভিযানে মিছিল থেকে গ্রেফতার হওয়া মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক,সিনিয়র যুগ্ম আহবায়ক আ্যাড,আলী হায়দার বাবুল সহ যুবদল, স্ধেসঢ়;চ্ছাসেবক দল,ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কারাবন্দী নেতা কর্মীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে তাদের বরন করে নেওয়া হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেন, আমাদের মুক্তিযোদ্ধা ভাইয়েরা যে,আশা আকাঙ্খা নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে আজ এই ডামি সরকার মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ধ্বংশ করে দিয়েছে। আজ প্রশাসন, বিচার বিভাগীয় সংস্থাগুলো দলীয় করনের মাধ্যমে একটি দূর্নীতি পরায়ন দেশ হিসাবে পরিচিত করে তুলেছে দেশ বিদেশের কাছে। শুধু বিএনপি নয় দেশের সকল মানুষ ৭ই জানুয়ারী নির্বাচন বর্জন করেছে সেদিন কেহ ভোট কেন্দ্রে ভোট দিতে যায়নি। আজ দেশের সকল মানুষ এই দূর্নীতিগ্রস্থ ডামি সরকারের হাত থেকে মুক্তি চায়। আপনারা ধয্য ধরেন আল্লাহ আমাদের আপনাদের সহায় হবে ।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
লঞ্চের রশি ছিঁড়ে অন্তঃসত্ত্বা স্ত্রী-সন্তানসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু, এলাকায় শোক
সদরঘাটে লঞ্চের রশি ছিড়ে নিহত পাঁচজনের মধ্যে এক পরিবারের তিনজন
রমজানে বিএনপি এক হাজার ইফতার পার্টি করেছে: প্রধানমন্ত্রী
বরিশালে ঈদ জামাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা
এলো খুশির ঈদ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com