Read more" />
AmaderBarisal.com Logo

গৌরনদীতে বাসচাপায় শ্যালক-দুলাভাই নিহত


আমাদেরবরিশাল.কম

১০ April ২০২৪ Wednesday ৫:৪০:২৮ PM

গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা বটতলা এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী শ্যালক ও দুলাভাই নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার নারায়ণপুর গ্রামের হাবুল সরদারের ছেলে উজ্জ্বল সরদার (২৭) ও তার শ্যালক বাকেরগঞ্জ উপজেলার গুয়াখোলা এলাকার জালাল হাওলাদারের ছেলে দ্বীন ইসলাম (১৮)।

নিহত উজ্জ্বলের চাচাতো ভাই নুরে আলম তাদের পরিচয় নিশ্চিত করেছেন।

গৌরনদী ফায়ার স্টেশনের অফিসার মো. বিপুল হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তিনি আরও জানান, চেয়ারম্যান পরিবহনের বাসটি বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। আর মোটরসাইকেলটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে দুটি যানের সংঘর্ষে মোটরসাইকেলচালক ও আরোহী নিহত হন।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানান, ঈদুল ফিতরের ছুটি কাটাতে শ্যালক দ্বীন ইসলামকে নিয়ে গ্রামের বাড়িতে আসছিলেন উজ্জ্বল। পথিমধ্যে মহাসড়কের ইল্লা বটতলা এলাকায় ঢাকাগামী চেয়ারম্যান পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। পরে ভুরঘাটা এলাকা থেকে ঘাতক বাসটি আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।