Read more" />
AmaderBarisal.com Logo

তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে ভোলায় বৃষ্টির জন্য নামাজ আদায় বিশেষ দোয়া


আমাদেরবরিশাল.কম

২৬ April ২০২৪ Friday ১০:৪০:৩৮ AM

ভোলা প্রতিনিধি:

তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্যে ভোলায় ইস্তেস্কার নামাজ আদায় ও বিশেষ দোয়া করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়(বাংলা স্কুল) মাঠে জাতীয় উলামায়ে মশায়েখ আম্মা পরিষদের পক্ষ থেকে বৃষ্টির জন্য এ নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজ শেষে নিজেদের পাপমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে বৃষ্টির জন্য বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। এসময় মহান আল্লাহর দরবারে বৃষ্টির জন্য কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা।

ভোলা শহরের কাবিল মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম নামাজে ইমামতি করেন।শতশত মুসল্লী এ নামাজে অংশ নেন। নামাজে অংশ নেওয়া মুসল্লীরা বলেন, অনেক দিন ধরে ভোলাসহ সারাদেশে বৃষ্টি নেই। এতে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হয় উঠেছে। বেশি কষ্ট আছেন খেটে খাওয়া সাধারণ মানুষরা। মহান আল্লাহ যেন বৃষ্টির মাধ্যমে এ অবস্থা থেকে ভোলাসহ দেশবাসীকে পরিত্রাণ করেন এ প্রার্থনা করা হয়।

এসময় ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজি বলেন, তীব্র তাপদাহ ও অনাবৃষ্টির কারণে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। আমাদের পাপের কারণে আল্লাহ পাক আমাদের উপর অসন্তুষ্ট হয়ে এ শাস্তি দিয়েছেন তাই আজকে আমরা ভোলা শহরের বাংলা স্কুল মাঠে মুসলমানরা একত্রিত হয়ে ইস্তেস্কার নামাজ আদায় করে আল্লাহ কাছে ওয়াদা করেছি আমরা আর পাপকাজ করবো না। আল্লাহ দেওয়া নিয়ম মতো চলবো। যাতে করে আল্লাহ আমাদের উপর সন্তুষ্ট হয়ে বৃষ্টি বর্ষন করেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।