Current Bangladesh Time
Thursday May ১৬, ২০২৪ ২:১৫ PM
Barisal News
Latest News
Home » পিরোজপুর » মঠবাড়িয়া » প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ
২৯ April ২০২৪ Monday ৯:৫৪:১১ PM
Print this E-mail this

প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ


মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের আশ্বাস দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার রাতে ওই স্কুলছাত্রী বাদী হয়ে মঠবাড়িয়া থানায় ৩ জনের নামে মামলা দায়ের করে।

পুলিশ অভিযুক্ত প্রেমিক তন্ময় কুমার ওঝা (২০) ও তার অপর সহযোগী রনী তালুকদারকে (২২) গ্রেফতার করেছে। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

ঘটনায় জড়িত অপর এক সহযোগী আসামি বিপ্লব কুমার সরদার ঘটনার পর থেকে পলাতক রয়েছে। ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করছে।

থানা সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রতিবেশী একই ভবনের ভাড়াটিয়া যুবক উপজেলার ছোটশৌলা গ্রামের নারায়ণ চন্দ্র ওঝার ছেলে তন্ময় কুমার ওঝার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছর ১০ জুন প্রেমিক তন্ময় ওঝার বাসায় কেউ না থাকায় তার দুই সহযোগী বন্ধু উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের রণজিৎ তালুকদারের ছেলে রনী তালুকদার ও পিরোজপুরের সিকদার মল্লিক বিপ্লব সরদারের সহযোগিতায় মেয়েটিকে বাসায় আটকিয়ে কয়েক দফা ধর্ষণ করে।

সর্বশেষ গত ২৩ এপ্রিল সকালে ওই স্কুলছাত্রীকে বিয়ে করবে- এমন কথা বলে বাসায় ডেকে নিয়ে পুনরায় ধর্ষণ করে। এরপর বিয়ের কথা বললে সে নানা টালবাহানা করে। এমনকি অভিযুক্ত প্রেমিক তন্ময় তার দুই সহযোগী বন্ধু রনী ও বিপ্লবের মাধ্যমে মেয়েটিকে নানা হুমকি ও ভয়ভীতি দেখায়। বিষয়টি পরিবারকে অবহিত করলে সোমবার থানায় হাজির হয়ে ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে প্রেমিক তন্ময় ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে সোমবার আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
একাদশে ভর্তির নীতিমালা প্রকাশ
সেশনজটের জ্যামে বরিশাল বিশ্ববিদ্যালয়: ৮ মাসেও মেলে না বর্ষের ফলাফল
ইসিতে ক্ষমা চেয়ে দায়মুক্ত হলেন এমপি হাফিজ মল্লিক
ঝালকাঠিতে চেয়ারম্যানসহ ১৭ জনের নামে মামলা, গ্রেপ্তার ৩
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com