Current Bangladesh Time
বুধবার এপ্রিল ১৬, ২০১৪ ৭:০২ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » গৌরনদী, বরিশাল » সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত
২৫ অক্টোবর ২০১২ বৃহস্পতিবার ৪:৫০:৪২ অপরাহ্ন
Print this E-mail this

সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত
উপজেলা প্রতিনিধি


সড়ক দুর্ঘটনাগৌরনদী: বরিশাল-ঢাকা মহাসড়কে বৃহস্পতিবার দুপুরে গৌরনদী উপজেলার কটকস্থল এলাকায় বরিশালগামী ইলিশ পরিবহনের সাথে ভূরঘাটাগামী টেম্পুর মুখোমুখি সংঘর্ষে গরু ব্যবসায়ী  নিহত ও টেম্পু চালক আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,  বাবুগঞ্জ উপজেলার  উত্তর রহমতপুর থেকে গরু ব্যবসায়ী হাচেন আলী একটি গরু নিয়ে  টেম্পু যোগে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গৌরনদীর ভূরঘাটার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে টেম্পুটি দুপুর সাড়ে ১২টার দিকে গৌরনদীর কটকস্থল এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা ইলিশ পরিবহনের (চট্ট মেট্রো ঠ, ০২-০০১৮) যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেম্পুযাত্রী গরু ব্যবসায়ী হাচেন আলী (৪০) ও টেম্পু চালক মুজাহার গাজী (৪২) আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় আহতদের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গরু ব্যবসায়ী হাচেন আলীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় টেম্পু চালককে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

সম্পাদনা: ডিভিশনাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
Advertise in Barisal News
প্রধানমন্ত্রীর বরিশাল সফর বাতিল
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী-বাস শ্রমিকদের হাতাহাতি, বিক্ষোভ
নগর ভবনে বিএনপি’র দুই পক্ষের হাতাহাতি
বরিশালে নারী চিকিৎসকের আত্মহত্যা
গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, নির্বাহী সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com