Read more" />
AmaderBarisal.com Logo

‘একাত্তর মঞ্চ’ সরিয়ে নিতে পুলিশ কমিশনারকে সরোয়ারের চিঠি


আমাদেরবরিশাল.কম

১৪ March ২০১৩ Thursday ৮:০২:১২ PM

mojibor-rahman-sorwar এ্যাড.মজিবর রহমান সরোয়ারসাঈদ পান্থ :: বরিশাল নগরীর প্রানকেন্দ্র সদর রোডের অশ্বিনী কুমার হল চত্ত্বরে মানবতাবিরোধী বিচারের লক্ষ্যে (বিএনপি কার্যালয়ের পাশে) স্থাপিত ‘একাত্তর মঞ্চ’ অন্যত্র সরিয়ে নিতে মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে অনুরোধ করেছেন সদর আসনের এমপি ও মহানগর বিএনপির সভাপতি এ্যাডঃ মজিবর রহমান সরোয়ার। ১৪ মার্চ বৃহস্পতিবার এক লিখিত চিঠিতে এ অনুরোধ করেন সাংসদ সরোয়ার।

চিঠিতে উল্লেখ করা হয়, অশ্বিনী কুমার হল হচ্ছে সভা, সমাবেশ, নাটক, থিয়েটার, মাহফিলসহ বিভিন্ন অনুষ্ঠানের একমাত্র স্থান। পাশেই বায়তুল মোকাররম মসজিদ ও বিএনপি কার্যালয় অবস্থিত। স্থায়ী একাত্তরের মঞ্চ থাকায় মুসুল্লীদের নামাজ আদায়, বিএনপি অফিসের কার্যক্রম, সভা-সমাবেশ, সদর রোডে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। মতামত প্রকাশের অধিকার সবার থাকলেও মসজিদের পাশে স্থায়ী মঞ্চ করে নামাজে বিঘ্ন সৃষ্টি এবং অন্যান্যদের অধিকার খর্ব করা উচিত নয়। তাই নামাজে বিঘ্ন না ঘটানো এবং বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের সভা, সমাবেশের স্থান উন্মুক্ত করে স্থায়ী একাত্তরের মঞ্চ অন্যত্র সরিয়ে নেয়া উচিত।

এর আগে গত ১১ মার্চ সোমবার বেলা ১১টায় নগরীর ফজলুল হক এভিনিউতে ১৮ দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে ‘একাত্তর মঞ্চ’ অন্যত্র সরিয়ে নিতে সময় বেঁধে দিয়েছিলেন সাংসদ সরোয়ার। ‘একাত্তর মঞ্চ’ সরিয়ে না নিলে এবং এর জন্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হলে তার দায় বিএনপি বহন করবেনা বলেও প্রসাশনকে সতর্ক করেন তিনি।

‘একাত্তর মঞ্চ’



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।