Current Bangladesh Time
রবিবার মে ২৬, ২০১৯ ৫:০৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » ‘মেয়ে রাজি থাকলে দিনারকে বিয়ে করব’ – বিজরী
২৬ মার্চ ২০১৩ মঙ্গলবার ৮:৪৯:৩২ পূর্বাহ্ন
Print this E-mail this

‘মেয়ে রাজি থাকলে দিনারকে বিয়ে করব’ – বিজরী


bijri-dinar ইন্তেখাব দিনার ও বিজরী বরকতুল্লাহবিনোদন ডেস্ক :: দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন বিজরী বরকতুল্লাহ। পাত্র অভিনেতা ইন্তেখাব দিনার। তবে তার প্রথম পক্ষের মেয়ে রাজি থাকলেই কেবল বিয়েটা হবে, না হলে নয়। প্রথম পক্ষের মেয়ে ১৩ বছরের উর্বানা বিজরী বরকতুল্লাহ’র সঙ্গেই থাকে।

ইন্তেখাব দিনার প্রসঙ্গে বিজরী বলেন, ‘দিনারের সঙ্গে আমার অনেক দিনের জানাশোনা। তার সঙ্গে আমার সম্পর্ক আছে। এটা অস্বীকার করছি না। তবে বিয়ের ব্যাপারটা পুরোপুরি ভিন্ন। এ বিষয়টা নিয়ে কোনো চিন্তা আপাতত মাথার ভেতরে নেই। জীবনের বাস্তবতা তো অনেক কাছে থেকে দেখেছি। সুতরাং কোনো একটি সিদ্ধান্ত আমি হুট করে নিতে পারি না। বাবা- মা আছেন। তারা নেবেন।’

বিয়ে করার ব্যাপারে তিনি বলেন, শুনুন, ‘আমার মেয়েটাকে ঘিরেই এখন আমার পৃথিবী। তার ভালো মন্দের ওপর নির্ভর করছে আমার বিয়ে। মেয়ে যদি রাজি থাকে তাহলে দিনারকে বিয়ে করব। সেই সঙ্গে পরিবারের সম্মতি তো লাগবেই। আর আমি তো টিনএজ কোনো মেয়ে না যে আবেগের বশে কিছু করে ফেলব। দিনার ও আমার সম্পর্কও সে রকম কিছু না। সুতরাং বিয়ে যদি করি সেটা নিয়ে অনেক ভাবার বিষয় আছে।’

বিজরী বরকতুল্লাহর জন্ম সংস্কৃতি ঘনিষ্ঠ একটি পরিবারে। বাবা মোহাম্মদ বরকতুলল্লাহ নাট্য ও মিডিয়া ব্যক্তিত্ব। মা জিনাত বরকতুল্লাহ দেশের একজন নামি নৃত্যশিল্পী। খুব ছোটবেলায় মায়ের কাছেই তার নাচের হাতেখড়ি। আড়াই বছর বয়সে বিটিভিতে নাশিদ কামালের উপস্থাপনায় ‘মাকে নিয়ে’ নামে ছোটদের একটি অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় বিজরীর অভিষেক হয়েছিল। এতোটুকু বয়স থেকেই বিভিন্ন স্টেজ শোতে নৃত্য পরিবেশন করে তিনি হয়ে উঠেন লিটল স্টার। এখন টেলিভিশনে পরিচিত অভিনেত্রী বিজরী।

প্রায় দেড় যুগ আগে সংগীত পরিচালক শওকত আলী ইমনকে বিয়ে করেন তিনি। পাঁচ-ছয় বছর বিশ্বাস-অবিশ্বাসের দোলাচলে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর থেকেই সপ্তম শ্রেণী পড়ুয়া কন্যা উবানাকে নিয়ে বিজরী তার বাবা-মায়ের সঙ্গে থাকছেন। এরই মাঝে প্রেমিকা জিনাতের অভিযোগে শওকত আলী ইমনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর জিনাতকে বিয়ে করেন ইমন।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কুয়াকাটায় চিত্রায়িত ‘ইত্যাদি’ আজ
বরিশালে মুক্তি পাচ্ছে বরিশালের শ্রাবন্তীর ‘যদি একদিন’
ফুটবল বোঝেন না শাকিরা!
আগুনে পানি ঢেলে দিল সালমানের ‘রেস ৩’
বরিশালের হানিফ সংকেতের ঈদ ‘ইত্যাদি’ আজ
ঈদ আনন্দ নেই শাহরুখের ঘরে!
হাসপাতালে পরীমনি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]