AmaderBarisal.com Logo

নিজের চেয়ে হাসনাতের এলাকায়ই বেশি ভোট পেয়েছেন হিরন


আমাদেরবরিশাল.কম

১৬ জুন ২০১৩ রবিবার ৯:৫৭:২৯ অপরাহ্ন

hasnat-hiron-barisal হাসনাত হিরন বরিশালবরিশাল :: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নিজ বাসভবন সংলগ্ন এলাকার কেন্দ্রেই আশানুরূপ ভোট পাননি সদ্য পরাজিত মেয়র শওকত হোসেন হিরন। তিনি নগরীর অন্যান্য যে কোন কেন্দ্রের চেয়ে তুলনামুলকভাবে বেশি ভোট পেয়েছেন কেন্দ্রীয় আ’লীগ নেতা সাবেক চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ’র কালিবাড়ি সড়কের বাসভবন সংলগ্ন দুটি কেন্দ্রে।

বরিশালের নুরিয়া হাই স্কুল কেন্দ্রে ভোট দেন শওকত হোসেন হিরন। হিরন নিজ কেন্দ্র পেয়েছেন ১১৫৭ ভোট এবং কামাল পেয়েছেন ৭১৮ ভোট। নিজ কেন্দ্রে ১৮ দলীয় জোট প্রার্থী আহসান হাবীব কামালের চেয়ে হিরন ৪৩৯ ভোট বেশি পেয়েছেন।

অন্যদিকে আবুল হাসনাত আব্দুল্লাহ’র কালিবাড়ি সড়কের বাসভবন সংলগ্ন দুটি কেন্দ্রেই নগরীর অন্যান্য যে কোন কেন্দ্রের তুলনায় ভালো করেছেন হিরন। কালিবাড়ি সড়কের জগদীশ স্বরসতী বালিকা বিদ্যালয় কেন্দ্রে হিরন পেয়েছেন ১১৭৫ ভোট আর কামাল পেয়েছেন ৫৭৩ ভোট। এই কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামালের চেয়ে হিরন ৬০২ ভোট বেশি পেয়েছেন।

একই সড়কের অপর কেন্দ্র সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে হিরন পেয়েছেন ১২১০ ভোট এবং কামাল পেয়েছেন ৬৩৯ ভোট। এই কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামালের চেয়ে হিরন ৫৭১ ভোট বেশি পেয়েছেন।

উল্লেখ্য, নগরীতে হাসনাত আবদুল্লাহ’র সাথে হিরনের সম্পর্ক ভালো নয় বলে এক ধরনের নেতিবাচক প্রচারণা থাকলেও এবার হিরনের পক্ষে নিজ সমর্থকদের নিয়ে প্রকাশ্যে প্রচারণায় নামেন আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য, বরিশাল জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ। তিনি নির্বাচনের আগে প্রায় প্রতিদিনই ১৪ দলীয় মেয়র প্রার্থী হিরনের টেলিভিশন মার্কার পক্ষে প্রচারণা চালাতে নগরীর বিভিন্ন অলিগলি চষে বেড়িয়েছেন। আর এর কারনেই হাসনাতের এলাকার কেন্দ্রগুলোতে ভালো করেছেন হিরন।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।