AmaderBarisal.com Logo

কামালকে মামুনের ফুলেল শুভেচ্ছা, কথা রাখলেন না হিরন


আমাদেরবরিশাল.কম

১৭ জুন ২০১৩ সোমবার ৪:০২:০৭ অপরাহ্ন

barisal-city-election-bcc বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনবরিশাল :: সদ্যনির্বাচিত মেয়র আহসান হাবিব কামালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নির্বাচনে পরাজিত আ’লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মাহমুদুল হক খান মামুন। কিন্তু তাদের অপর প্রতিদ্বন্দ্বী আ’লীগের মেয়র প্রার্থী শওকত হোসেন হিরন কামালকে বিবৃতি দিয়ে অভিনন্দন জানালেও ফুল দিয়ে শুভেচ্ছা জানাননি। যদিও এই তিন প্রার্থীই নির্বাচিত না হলে বিজয়ী প্রার্থীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর কথা জানিয়েছিলেন ভোটারদের।

গত ১ জুন সচেতন নাগরিক কমিটি (সনাক) ও সু-শাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত মেয়র প্রার্থীদের জনগণের মুখোমুখি অনুষ্ঠানে এক ভোটারের প্রশ্নের জবাবে তিন প্রার্থীই নির্বাচনেও জয়ী হতে না পারলে বিজয়ী প্রার্থীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন বলে জানিয়েছিলেন।

সেসময় শওকত হোসেন হিরন বলেছিলেন, তিনি বিজয়ী হতে না পারলে যিনি বিজয়ী হবেন সবার আগে তিনি নবনির্বাচিত মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন। কিন্তু মেয়র নির্বাচিত হওয়ার পর আহসান হাবিব কামালকে শওকত হোসেন হিরন ফুল দিয়ে শুভেচ্ছা না জানালেও পরাজিত অপর মেয়র প্রার্থী মাহমুদুল হক খান মামুন ফুল নিয়ে হাজির হন আহসান হাবিব কামালের বাসায়। তিনি তার নেতা-কর্মীদের নিয়ে আহসান হাবিব কামালকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় আহসান হাবিব কামাল পরাজিত মেয়র প্রার্থী মাহামুদুল হক খান মামুনের কাছে নগর উন্নয়নে সহযোগিতা কামনা করেন। মামুন নগর উন্নয়নে আহসান হাবিব কামালকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে জানান।

মেয়র কামালকে হিরনের অভিনন্দন

তবে ভোটারদের দেয়া কথা অনুযায়ী ফুল দিয়ে শুভেচ্ছা না জানালেও বিবৃতি দিয়ে অভিনন্দন জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সম্মিলিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী শওকত হোসেন হিরন। তিনি এক বিবৃতিতে টেলিভিশন প্রতীকের সকল নেতা কর্মী ও সমর্থকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি একটি গ্রহনযোগ্য, অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, নির্বাচন কমিশন, আইন শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়া যে সকল সম্মানিত ভোটার তাকে ভোট দিয়ে তার প্রতি যে আস্থা জ্ঞাপন করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অতীতের ন্যায় ভবিষ্যতেও তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন তিনি। বিবৃতিতে তিনি, নবনির্বাচিত সিটি মেয়র আহসান হাবিব কামালকে অভিনন্দন জানিয়ে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখার আহবান জানান।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।