AmaderBarisal.com Logo

বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ‘কাজ বাগিয়ে’ নেয়ার অভিযোগ

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

১১ ডিসেম্বর ২০১৩ বুধবার ৬:১৬:৫১ অপরাহ্ন

jasim-uddin-satrolig-barisal বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি মো. জসিম উদ্দিনবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি মো. জসিম উদ্দিনের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে বরিশাল স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের কাজ বাগিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের সামনেই তিনি লটারির ঘুঁটি ঘুরানোর চরকা দখলে নিয়ে এ কাজ বাগিয়ে নেন বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ঠিকাদাররা।

সেখানে উপস্থিত একাধিক ঠিকাদার অভিযোগ করেছেন, বুধবার দুপুরে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে ১৯২ গ্রুপের রিপেয়ারিং কাজের লটারি শুরু হলে মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন লটারির ঘুঁটি ঘুরানোর চরকাটি তার দখলে নেন। তিনি ১০৭ নম্বর কাজের জন্য লটারির চরকা নিজেই ঘুরিয়ে ঘুঁটি উঠালেও উপস্থিত কাউকে তা দেখতে দেননি।

এ সময় জসিম উদ্দিন দাবি করেন, তাঁর জমাকৃত মেসার্স ফিরোজা এন্টারপ্রাইজ ১০৭ নম্বরের কাজটি পেয়েছে।

বরিশাল স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকোশলী এফ এ মো. মুরশিদ ও লটারির অনিয়ম তদারকির দায়িত্বে থাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তহমিনা পারভীন তাৎক্ষণিক এর প্রতিবাদ করলেও সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা ছিলেন নীরব দর্শকের ভূমিকায়।

নির্বাহী প্রকৌশলী এফ এ মো. মুরশিদ জানান, জসিম উদ্দিন কত নম্বর ঘুঁটি উঠিয়েছেন তা তিনি দেখেননি।

তবে শেষ পর্যন্ত ওই কাজটি জসিম উদ্দিনের অনুকূলেই দেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট দফতর জানিয়েছে।

এদিকে মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘পুরো ঘটনাটি বানোয়াট। সেখানে আমি উপস্থিত থাকলেও এ ধরণের কোন ঘটনা ঘটেনি। আর কাজটি আমি নিজেও পাইনি। ছাত্রলীগের অন্য কর্মীরা পেয়েছে।’



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।