AmaderBarisal.com Logo

পটুয়াখালীতে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, পটুয়াখালী
আমাদেরবরিশাল.কম

১৮ জানুয়ারি ২০১৪ শনিবার ৮:৩২:৫৯ অপরাহ্ন

galachipa-arms-recover পটুয়াখালীতে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধারপটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের চর শিবা গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশী ও বিদেশী আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র-শস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। শনিবার বিকেল ৬টার দিকে উদ্ধারকৃত অস্ত্র ও গ্রেফতারকৃতদের গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

শুক্রবার রাত ১১টার দিকে চরকাজল ইউনিয়নের চর শিবা গ্রামে এ অভিযান চালায় পটুয়াখালী র‌্যাব-৮’র একটি বিশেষ দল।

এ সময় একটি বিদেশী রিভালভর, একটি শটগান, একটি এলজি বন্দুক, একটি দেশে তৈরি পাইপগান, ৬ রাউন্ড গুলি ও বিপুল পরিমান ধারালো অস্ত্র উদ্ধার হয়। এসময় ওই এলাকার জাহাঙ্গির সর্দার ওরফে কালা জাহাঙ্গির ও মো. জাহাঙ্গির মাতবরকে গ্রেফতার করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির রঞ্জন পাল জানান, চরকাজল ইউনিয়নের চর শিবা প্রামে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করে।

এ ঘটনায় পটুয়াখালী ক্যাম্পের ডিএডি মো. মোসাওয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রসহ মালামাল ও গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করেছে।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।