Current Bangladesh Time
বুধবার অক্টোবর ১৮, ২০১৭ ৩:০৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » প্রবাসের খবর » এবার মস্কোয় ‘চার ছক্কা হই হই’ (ভিডিও)
১৬ মার্চ ২০১৪ রবিবার ৭:৩৪:১৩ অপরাহ্ন
Print this E-mail this

এবার মস্কোয় ‘চার ছক্কা হই হই’ (ভিডিও)
জামিল খান | মস্কো, রাশিয়া


mosco-russia-t20-flash-mob এবার মস্কোয় ‘চার ছক্কা হই হই’

বাংলাদেশে প্রথমবারের মতো বসেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। গোটা জাতি মেতে উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের উন্মাদনায়। টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল থিম সংগীত নিয়ে বাংলাদেশের সরকারী ও বেসরকারী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মেতেছে ফ্লাশ মবে।

বাংলাদেশ থেকে হাজার হাজার কিলোমিটার দূরে এই মস্কোতেও ছোঁয়া লেগেছে বিশ্বকাপের উচ্ছ্বাস আর আনন্দ। টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল থিম সংগীত নিয়ে ফ্লাশ মব আয়োজন করেছে রাশিয়ার ঐতিহ্যবাহী উচ্চশিক্ষা প্রতিষ্ঠান গণমৈত্রী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার দুপুর বারোটা। ভোর থেকেই কনকনে ঠাণ্ডা বাতাস বইছে। বাইরে তাপমাত্রা সাত ডিগ্রি সেলসিয়াস। বিশ্ববিদ্যালয়ের মূল ভবনের প্রবেশ মুখে হঠাৎ বেজে উঠল টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল থিম সংগীত ‘চার ছক্কা হই হই,বল গড়াইয়া গেল কই।’ আশেপাশে কেউ কিছু বুঝে ওঠার আগেই গানের তালে তালে শুরু হলো বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একদল তরুণ-তরুণীদের দৃষ্টিনন্দন নাচ।

ফ্লাশ মব নামের এই নজরকাড়া পরিবেশনায় বাংলাদেশি ছাড়াও অংশ নিয়েছিলেন ১২ টি দেশের শিক্ষার্থীরা। গত কয়েকদিন ধরে এর জন্য কঠোর অনুশীলন করেছেন তাঁরা। পরিবেশনা শেষে উপস্থিত সবাই বাংলাদেশকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ফ্লাশ মব আয়োজকদের অন্যতম দুই উদ্যোক্তা ছিলেন গণমৈত্রী বিশ্ববিদ্যালয়ের সৌম্য দাশ এবং ইব্রাহীম ইসলাম। এরা দুইজনই মেডিসিন অনুষদের শিক্ষার্থী। বিদেশিদের নিয়ে এই নাচ করার মধ্য দিয়ে বিশ্বকাপের উচ্ছ্বাস আর বাংলাদেশর নাম পৃথিবীজুড়ে ছড়িয়ে পড়বে বলে জানিয়েছেন আয়োজকরা।

ফ্লাশ মবটি নির্মাণে কারিগরি সহযোগিতা করেছেন সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার আজিম।

সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
ভোলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ১
বরিশালে দমকা হাওয়াসহ বজ্রবৃষ্টি হতে পারে
উপমহাদেশের সবচেয়ে বড় দিপালী উৎসব বুধবার
পিরোজপুরে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ
আমতলীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]