AmaderBarisal.com Logo

বিএম কলেজে ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে দলীয় ক্যাডাররা

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৫ মে ২০১৪ সোমবার ৮:৪৮:২৫ অপরাহ্ন

ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল BM Collegeসিনিয়র জুনিয়রকে কেন্দ্র করে বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ ক্যাম্পাসে রাসেল নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে নিজ দলীয় ক্যাডাররা। সোমবার দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত রাসেল মৃত্তিকা বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তাকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাসেল ছাত্রলীগ নেতা অনিক সেরনিয়াবাতের অনুসারী বলে জানা গেছে।

আহত রাসেল জানায়, সিনিয়র জুনিয়র কেন্দ্র করে বিরোধের জের ধরে ফয়সাল আহম্মেদ মুন্না, যোবায়ের আহমেদ, ডিগ্রি হোস্টেলের সোহেল, টিপু, আলাউদ্দিন, সুমন, রুবেল, বরুন তাকে কুপিয়েছে। হামলাকারীরা সকলে বিএম কলেজের মেয়াদোত্তির্ণ ছাত্র কর্ম পরিষদের সাধারণ সম্পাদক মঈন তুষার গ্রুপের।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাতে কলেজের ডিগ্রি হোস্টেলে ছাত্রলীগ ক্যাডার মঈন তুষারের অনুসারী সোহেলের সাথে অনিক সেরনিয়াবাতের অনুসারী শামীমের মধ্যে সিনিয়র-জুনিয়র তর্কাতর্কি হয়। ওই সময় শামীমকে মারধর করে সোহেল। পরে রোববার আবার সোহলকে মারধর করে অনিক গ্রুপের অনুসারীরা।এর জের ধরে সোমবার মঈন তুষারের অনুসারীরা অনিক সেরনিয়াবাতের অনুসারী রাসেলকে ক্যাম্পাসে একা পেয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে।ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।