AmaderBarisal.com Logo

সন্ত্রাসী হামলায় বিএম কলেজের ছাত্র আহত, আটক ১

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৮ মে ২০১৪ বৃহস্পতিবার ১০:২৭:০২ পূর্বাহ্ন

ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল BM Collegeবরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের এক ছাত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ দা’ সহ শাকিল হাওলাদার (২১) নামে এক যুবককে আটক করেছে। বুধবার রাত পৌনে ১১টার দিকে নগরীর মুন্সী গ্যারেজ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক শাকিল হাওলাদার নগরীর জেলে বাড়ির পুল এলাকার মানিক হাওলাদারের ছেলে।

আহত সজল আহম্মেদ মিঠুকে (২২) শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিঠু বিএম কলেজ হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

আহত মিঠুর বরাত দিয়ে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কবির জানান, ঝালকাঠির রাজাপুরে উপজলার নূরুজ্জামানের ছেলে মিঠু নগরীর মুন্সি গ্যারেজ এলাকায় বোনের সঙ্গে ভাড়া বাসায় থাকেন। বুধবার রাতে কোচিং করে সে তার বন্ধুর সাথে অক্সফোর্ড মিশন রোডের একটি কোচিং সেন্টার থেকে হেঁটে বাসায় ফিরছিলেন।

পথে শাকিল সহ কয়েকজন মিঠুকে ডাক দেয়। মিঠু কথা না শুনে বাসার উদ্দেশ্যে হাটতে থাকলে ক্ষিপ্ত হয়ে ছুটে গিয়ে দা দিয়ে মিঠুর ঘাড়ে কোপ দেয় শাকিল।

এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করে শাকিলকে আটক করে। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এদিকে আহত মিঠুকে অাশংকাজনক অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কবির জানান, ঘটনাস্থল থেকে শাকিল হাওলাদার নামে একজনকে আটক করা হয়েছে। তবে কি কারণে এ হামলা তা এখনও জানা যায়নি।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।