AmaderBarisal.com Logo

ছাত্রীকে কটূক্তি: বিএম কলেজে দু’পক্ষের মারামারি

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২১ মে ২০১৪ বুধবার ৫:০৯:০৫ অপরাহ্ন

ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল BM Collegeছাত্রীকে কটূক্তি করা নিয়ে বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে দুই দল শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের ক্যান্টিনে এই ঘটনা ঘটে। পরে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও বগুড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, কলেজের এক ছাত্রীকে নিয়ে দ্বিতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী সিজান ক্যান্টিনে আড্ডা দিচ্ছিল। এ সময় একই বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী পারভেজ ওই ছাত্রীকে দেখে কটূক্তি করে। এনিয়ে সে সময় সিজানের সাথে পারভেজের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়।

কিছুক্ষণ পরে সিজান ছাত্রলীগ কর্মী সৈকত সহ ৪/৫ জনকে নিয়ে গিয়ে পারভেজকে মারধর করে। এ সময় পাল্পাপাল্টি ধাওয়ার ঘটনায় কলেজ ক্যাম্পাসে আতংক ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বগুড়া পুলিশ ফাঁড়ির টিএসআই মোঃ শাহাবুদ্দিন জানান, সিনিয়র জুনিয়র ও এক ছাত্রীকে কটূক্তি করায় মারামারি হয়েছিল। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।



সম্পাদনা: সেন্ট্রাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।