Current Bangladesh Time
বৃহস্পতিবার ফেব্রুয়ারী ২৩, ২০১৭ ৪:০২ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ক্যাম্পাস, বরিশাল, বরিশাল সদর » বিএম কলেজ ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই পক্ষের মারামারি
১৯ জুন ২০১৪ বৃহস্পতিবার ১২:১৭:২৫ অপরাহ্ন
Print this E-mail this

বিএম কলেজ ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই পক্ষের মারামারি
নিজস্ব প্রতিবেদক


ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল BM Collegeবরিশাল-৫ (সদর) আসনের উপনির্বাচনে ‘ডামি ভোট’ (জাল ভোট) দেওয়ার টাকা ভাগাভাগি নিয়ে বিএম কলেজের ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই পক্ষে মারামারির ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯টায় কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ছাত্রলীগ নেত্রী মনিরাসহ তিন ছাত্রী।

ছাত্রীনিবাসের ছাত্রীদের সূত্রে জানা গেছে, গত ১৫ জুন বরিশাল-৫ (সদর) আসনের উপনির্বাচনে ডামী ভোটার (জাল ভোটার) হিসেবে ৫০/৬০ ছাত্রীকে নগরীর অক্সফোর্ড মিশন বিদ্যালয় কেন্দ্রে নিয়ে যায় ছাত্রলীগ নেত্রী অর্থনীতি দ্বিতীয় বর্ষের ছাত্রী সাদিয়া আফরিন, হেনা ও বাবস্থপনা দ্বিতীয় বর্ষের মুনিরা ইয়াসমিন। নির্বাচনের দিন তাদের নেতৃত্বেই ওই কেন্দ্রে জাল ভোট দেয়া হয়। আর এর বিনিময়ে ওই ছাত্রীদেরকে টাকা দেন কলেজ শাখা ছাত্রলীগের এক নেতা।

বুধবার রাতে ওই টাকার ভাগ বন্টন করার সময় বিরোধের সৃষ্টি হয় ছাত্রলীগ নেত্রীদের মধ্যে। বিরোধের জের ধরে সাদিয়া ও হেনার নেতৃত্বে ২০৩ নম্বর কক্ষে হামলা চালিয়ে সেখানে অবস্থানরত অপর ছাত্রলীগ নেত্রী মনিরাসহ কয়েকজনকে মারধর করে তারা।

পরে অন্যান্য ছাত্রীরা মুনিরাসহ আরো দুইজনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার পর থেকে বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে থমথমে পরিবেশ বিরাজ করছে।

ছাত্রলীগ নেত্রী সাদিয়া আফরিন আমাদের বরিশাল ডটকম’কে জানান, উপ-নির্বাচনে আ’লীগ সমর্থীত প্রার্থীর পক্ষে কাজ করায় ছাত্রীদের দুইশ’ টাকা করে দেয়া হয়েছিল। মেয়েদের সেই টাকা মনিরা অত্মসাত করে। তার প্রতিবাদ করতে গিয়ে বৃধবার হট্টগোল বাধে।

অন্যান্য ছাত্রীরা নাম প্রকাশ না করা শর্তে আমাদের বরিশাল ডটকম’কে জানান, ছাত্রলীগ নেত্রী অর্থনীতি দ্বিতীয় বর্ষের ছাত্রী মানিরা, সাদিয়া ও হেনার নেতৃত্বেই ছাত্রী নিবাসের মধ্যে নানা অপকর্ম ঘটে থাকে। চলে সিট বাণিজ্য ও চাঁদাবাজি। এদের হাত থেকে সাধারণ ছাত্রীরা মুক্তি চায়। তারা আরো অভিযোগ করেন, নির্বাচনের দিনেও ওই তিন নেত্রীর ভয়ে সাধারণ ছাত্রীরা জাল ভোট দিতে যেতে বাধ্য হয়েছিল।

এব্ যাপারে বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের সহকারী সুপার এসএম নাসির উদ্দিন আমাদের বরিশাল ডটকম’কে জানান, নেতৃত্ব নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছিল। পরে মিটিয়ে দেয়া হয়েছে।

সম্পাদনা: বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
পিরোজপুরে মাদক অভিযানে এএসআইকে কুপিয়ে জখম
অনৈতিক কর্মকাণ্ড: বরিশালে পুলিশের দুই সদস্য বরখাস্ত
মহাসড়কে থ্রি-হুইলার বন্ধের নির্দেশ ডিআইজির
শহীদ আলতাফ মাহামুদ পদক পেলেন সংস্কৃতিজন শান্তি দাস
এক রশিতে কুড়িগ্রামের প্রেমিক ও ঝালকাঠির প্রেমিকার আত্মহত্যা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]