Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১৯, ২০২৪ ১২:৩৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » সংবাদ শিরোনাম » ১০ মিনিটের পথ যেতে এক ঘন্টা
২২ জুলাই ২০১৪ মঙ্গলবার ৬:১৬:৩১ অপরাহ্ন
Print this E-mail this

নগরীতে তীব্র যানজট

১০ মিনিটের পথ যেতে এক ঘন্টা
নিজস্ব প্রতিবেদক


বরিশাল সংবাদ মানচিত্রঈদকে কেন্দ্র করে বরিশালে যানজটে নাকাল নগরবাসী। সকাল থেকে নগরীর সদর রোডসহ বিভিন্ন সড়কে অতিরিক্ত যানবাহন জটের কারণে ও বিভিন্ন মার্কেটের সামনে সড়কের উপর গাড়ী পাকিং করায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম দুর্ভোগে পড়ে ঈদ বাজারে আসা মানুষ।

তাদের অভিযোগ, ট্রাফিক বিভাগ যানজট নিরসনে কোন ব্যবস্থা নিতে পারছে না। তবে ট্রাফিক বিভাগ বলছে, ঈদে কেনা কাটা করতে বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা ও গ্রাম থেকে মানুষ আসায় নগরীতে যানজট বেড়েছে।

মঙ্গলবার সকাল থেকেই নগরীর প্রধান প্রধান সড়কে যানজট দেখা দেয়। বিশেষ করে সদর রোড থেকে নাজিরা পুল হয়ে জেলখানার মোড়, অমৃতলাল দে সড়ক, কালিবাড়ি রোডের মুখ, ফকিরবাড়ি রোড, কাটপট্রি রোড, চকবাজার, গীর্জামহল্লা, বগুড়া রোডের মুখ, ফজলুল হক এভিনিউ হয়ে জিলা স্কুলের র্পযন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

ফলে কর্মব্যস্ত মানুষকে ১ঘন্ট থেকে দেড় ঘন্টা রাস্তায় থাকতে হয়েছে। উন্নয়ন সংগঠক কাজী এনায়েত হোসেন শিপলু জানান, তিনি হাসপাতাল রোডের গুপ্ত কর্নার থেকে একটি অটো রিকসাযোগে ডিসি অফিসে রওনা করেন। কিন্তু হাসপাতাল রোড থেকেই যানজটে পড়ে ১০ মিনিটের পথ প্রায় এক ঘন্টা সময় লেগেছে।

এদিকে যানজট রোধে লঞ্চঘাট ও বাস টার্মিনালগুলোতে সব ধরনের যানবাহন পাকিং বন্ধের নিদের্শ দিয়েছেন জেলা প্রশাসক মোঃ শহীদুল আলম। রোববার আইনশৃংখলা কমিটির এক সভায় ঔ নিদের্শনা নগরীর ব্যস্ততম সড়কগুলোতেও র্কাযকর করার জন্য ট্রাফিক বিভাগকে নির্দেশ দিয়েছেন বলে জানাগেছে।

 

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com