AmaderBarisal.com Logo

পদদলিত হয়ে আহত

চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২৬ জুলাই ২০১৪ শনিবার ১:২৫:৫৯ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশাল নগরীর কাঠপট্টিতে খান সন্স গ্রুপের জাকাতের অর্থ, লুঙ্গি ও শাড়ি আনতে গিয়ে পদদলিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

এ নিয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৩ জনে।

শনিবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত বকুল বেগম(৩৫) বরিশাল নগরীর রসুলপুর গ্রামের বাসিন্দা জালাল হোসেনের স্ত্রী।

হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, শুক্রবার সকালে খান সন্স গ্রুপের জাকাতের অর্থ, লুঙ্গি ও শাড়ি আনতে গিয়ে পদদলিত হয়ে অসুস্থ হয়ে ৬ জন হাসপাতালে ভর্তি হন। এদের মথ্য থেকে বকুল বেগম শনিবার সকালে মারা যান। তান মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকাল ১০ টায় বরিশাল নগরীর কাঠপট্টিতে খান সন্স গ্রুপের বরিশালের প্রধান অফিস কার্যালয়ের সামনে পদদলিত হয়ে নগরীর রসুলপুর এলাকার বাসিন্দা মোহনের স্ত্রী নুপুর(৩৫) ও বরিশাল সদর উপজেলার বাসিন্দা ফজলে আলীর স্ত্রী ফেরোজা(৫০) মারা যান।

অজ্ঞাত ৪ জনসহ রওশন আরা ও রেশমা নামে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ খান সন্স গ্রুপের ৮ জনকে আটক করে। একইসাথে ৮ জনকে আটকের ঘটনাকে কেন্দ্র করে জাকাত নিতে আসা কয়েক’শ মহিলা ও পুরুষ শুক্রবার ১১ টা থেকে ১২ টা ৪৫ মিনিট পর্যন্ত কোতোয়ালী থানা ঘেরাউ করে রাখে।

শুক্রবার বিকেলে কোতোয়ালী থানার এস.আই মহিউদ্দিন জানিয়েছেন, মৃতদ্বয়ের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আটক ৮ জনকে ছেরে দেয়া হয়। একই সাথে জেলা প্রশাসক এর পক্ষ থেকে মৃতদের পরিবারকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অর্থ সহায়তা দেয়া হয়েছে।

খান সন্স গ্রুপের পক্ষ থেকে মৃত ও আহতদের অর্থ সহায়তা দেয়ার কথা জানিয়েছেন ব্যবস্খাপক আবু সালেহ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।