AmaderBarisal.com Logo

দুস্থ এতিমদের খেজুর কর্মকর্তাদের মধ্যে ভাগ-বন্টন

প্রতিনিধি, মঠবাড়িয়া
আমাদেরবরিশাল.কম

২৭ জুলাই ২০১৪ রবিবার ৬:২১:১৩ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্রমঠবাড়িয়ায় দুস্থ্য এতিমদের জন্য বরাদ্ধকৃত খেজুর নামেমাত্র কয়েকটি এতিমখানায় দিয়ে বাকী খেজুর কর্মকর্তারা নিজেদের মধ্যে ভাগ-বন্টন করে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানাযায়, মঠবাড়িয়া উপজেলার ২৬টি এতিমখানার দুস্থ্য ও এতিমদের জন্য প্রতিবছর সৌদি সরকার বিনামূল্যে খেজুর বিতরণ করেন।

এবছর বরাদ্ধকৃত খেজুর নামে মাত্র কয়েকটি এতিমখানার সভাপতির নিকট প্রদান করে বাকী খেজুর গুলো নিজেদের মধ্যে বন্টন করে নিয়েছেন কতিপয় অসাধু কর্মকর্তা কর্মচারীরা।

উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি অফিসের ৪র্থ শ্রেণীর কর্মচারী আঃ মজিদ সাংবাদিকদের কাছে ক্ষোভ প্রকাশ করে বলেন, দুস্থ্য এতিমদের জন্য বরাদ্দকৃত খেজুর এতিমদের না দিয়ে কতিপয় কর্মকর্তা কর্মচারী ভাগ বন্টন করে নেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফাইজুল ইসলাম কিছু কর্মকর্তাকে খেজুর দেয়ার কথা স্বীকার করে বলেন, আপনি আমার স্থানে থাকলে কি করতেন? তিনি আরও জানান উপজেলার ১৭টি এতিম খানায় খেজুর বিতরন করা হযেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব এ প্রতিবেদককে মুঠোফোনে সঠিক ভাবে খেজুর বিতরণ করা হয়েছে বলে দাবী করেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।