AmaderBarisal.com Logo

‘বাল্য বিবাহ প্রতিরোধ ও করণীয়’ রচনা প্রতিযোগীতা

প্রদিনিধি, মনপুরা
আমাদেরবরিশাল.কম

১৬ সেপ্টেম্বর ২০১৪ মঙ্গলবার ৫:০৬:৪৪ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্রভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে বাল্য বিবাহ প্রতিরোধ ও করণীয় বিষয়ক রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় কলেজ মিলনায়তনে কোষ্ট ট্রাস্টের অধীনে পরিচালিত নিরাপত্তার জন্য ন্যায়বিচার প্রকল্পের আয়োজনে এই রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি এ.কে.এম. শাজাহান।

প্রতিযোগীতায় একাদশ শ্রেণিতে নুসরাত জাহান ও ঋতু পুষ্প’ এবং দ্বাদশ শ্রেণিতে নুসরাত জাহান লিছা ও তাহিয়া আক্তার টুম্পা’র হাতে বিজয়ীর পুরষ্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রভাষক জুরান চন্দ্র মজুমদার, আইডিবি প্রকৌশলী মোঃ মহসিন, দ্বীপ উন্নয়ন সংস্থার মনপুরা শাখার ম্যানেজার মোঃ খালেদ হাছান, নিরাপত্তার জন্য ন্যায়বিচার প্রকল্পের হাজীর হাট ইউনিয়ন কমিউনিটি প্যারালিগ্যাল মোঃ মাসুকুর রহমান,

মোঃ ওসমান গনি, মনোহর দাস, মনোয়রা বেগম মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শাহনাজ বেগম ও একাদশ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।