AmaderBarisal.com Logo

মনপুরায় ১১ জলদস্যু আটক

প্রতিনিধি, মনপুরা
আমাদেরবরিশাল.কম

২৫ সেপ্টেম্বর ২০১৪ বৃহস্পতিবার ৫:০৪:৫৭ অপরাহ্ন

মনপুরায় ১১ জলদস্যু আটকভোলার মনপুরা উপজেলার মেঘনার ঢালচর থেকে অস্ত্রসহ ১১ জলদস্যুকে আটক করেছে কোস্ট গার্ড সদস্যরা। তাদের কাছ থেকে একটি সিঙ্গেল স্যুটার গান, ৫ রাউন্ড তাজা গুলি, ৪টি রামদা, ১০টি ঢাল, ২টি ছুরি এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রলার উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ অভিযানে অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়। এরা হলেন জহির (২৭), কবির (২৭) ও আতিকুল (৩০)। এদের বাড়ি নোয়াখালির হাতিয়া উপজেলায়।

আটক জলদস্যুরা হলো নুরুন্নবী (২০), মোস্তফা (৫০), বিদার (২০), সাহাবুদ্দিন (২৮), সাইদুল (২৮), আবুল কালাম (৩৮), আদমীর (৩৭), ভুট্টু (২২), কালাম (৩২), মজিবুর (২৮) ও করিম (৩৬)।

কোস্ট গার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা বিভাগের স্টাফ অফিসার কামরুল ইসলাম জানান- গোপন সংবাদ পেয়ে কোস্ট গার্ড দক্ষিণ জোনের হাতিয়া স্টেশনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট রাহাতুজ্জামানের নেতৃত্বে একটি টিম মনপুরার মেঘনা তীরবর্তী ঢালচর এলাকায় অভিযান চালায়।

এদের বাড়ি নোয়াখালীর হাতিয়া এবং ভোলার মনপুরা ও চরফ্যাশন উপজেলায়।

তিনি আরো জানান- দুদিন আগে মাছ ধরা অবস্থায় তিন জেলেকে অপহরণ করেছিল একদল জলদস্যু। অভিযানে তাদের উদ্ধার করা হয়। আটক জলদস্যুদের হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে। সেখানে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।