Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ২৭, ২০১৭ ৫:০০ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » দশমিনা, পটুয়াখালী » এবার সাংবাদিক পেটালেন সেই উপজেলা চেয়ারম্যান
১৭ মার্চ ২০১৫ মঙ্গলবার ১০:২৫:১৪ অপরাহ্ন
Print this E-mail this

এবার সাংবাদিক পেটালেন সেই উপজেলা চেয়ারম্যান
জেলা প্রতিনিধি, পটুয়াখালী


patuakhali-journalist-beatiten-torture এবার সাংবাদিক পেটালেন সেই উপজেলা চেয়ারম্যানপটুয়াখালীতে সাংবাদিক সঞ্জয় ব্যাণার্জীকে (২৫) বাসায় ডেকে নিয়ে জনসমক্ষে লাঠিপেটা করেছেন দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন শওকত। সোমবার (১৬ মার্চ) রাত ৯টার দিকে চেয়ারম্যানের বাস ভবনে লাঠিপেটায় আহত সাংবাদিক প্রানভয়ে আত্মগোপনে থেকে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না হয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। আহত সাংবাদিক সঞ্জয় দৈনিক জনতার দশমিনা উপজেলা প্রতিনিধি, পটুয়াখালী সাংবাদিক ক্লাবের সদস্য ও দশমিনা প্রেসক্লাবের সদস্য।

আহত সাংবাদিক সঞ্জয়, স্থাণীয় ও বাউফল উপজেলায় কর্মরত সাংবাদিকরা জানান, বেশ কিছু দিন পূর্বে উপজেলার শহরের দিকে যাওয়ায় সময় সাংবাদিক সঞ্জয়ের মোটরসাইকেলে ধাক্কা লাগে উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মনির হোসেনে। এতে মনির আহত হন। ওই ঘটনার জেরে সোমবার রাতে উপজেলা যুবলীগ নেতা কাসেম রাঢ়ী চেয়ারম্যান শওকত’র বরাত দিয়ে মোবাইলে সঞ্জয়কে চর হোসনাবাদ ব্রীজের কাছে আসতে বলেন। কথা বলার পরে চেয়ারম্যানের বাসা সংলগ্ন ব্রীজের কাছে সঞ্জয় একা উপস্থিত হন। চেয়ারম্যান শওকতের কাছের লোক কাসেম রাঢ়ী ও মিজান খান সঞ্জয়কে তার বাসায় নিয়ে যায়। হঠাৎ চেয়ারম্যান শওকত কাসেম ও মিজানকে তার রুম থেকে বের করে দিয়ে দড়জা বন্ধ করে সঞ্জয়কে লাঠি দিয়ে বেধরক পেটাতে থাকে শওকত। পেটানোর সময় চেয়ারম্যানের ভাই মজিবর রহমান ও ভাইয়ের ছেলে মুছা উপস্থিত ছিলেন। খবর পেয়ে চেয়ারম্যানের কাছের লোক ওই সাংবাদিকের প্রতিবেশী হারুন-অর-রশিদ ঘটনাস্থলে গিয়ে সঞ্জয়কে উদ্ধার করে। প্রান ভয়ে সঞ্জয় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহত সঞ্জয় ব্যানার্জী বলেন, চেয়ারম্যান তার কাছের লোক কাসেম ও মিজানকে দিয়ে আমাকে বাসায় ডেকে নিয়ে লাঠিপেটা করেছে। তার বাহিনীর ভয়ে পালিয়ে মঙ্গলবার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছি।

উপজেলা যুবলীগ সভাপতি ও দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন শওকত বলেন, আমার কষ্ট হয় এরা সাংবাদিকতার নামে সমাজকে কলঙ্কিত করছে।

একটি মেয়ের সাথে পরকিয়ার সম্পর্ক আছে উল্লেখ করে শওকত বলেন, ওই মেয়েকে নিয়ে এদিক সেদিক ঘুরে বেড়ায় সঞ্জয়। মেয়ের বাবা মায়ের কান্নাকাটির কারণে ওকে একটু শাসন করেছি মাত্র।

দশমিনা প্রেসক্লাবের একাধিক সদস্য নাম প্রকাশে অপারগতা প্রকাশ করে বলেন, একজন জন প্রতিনিধি এ ধরণের কাজ করবে এটা দুঃখ জনক।

পটুয়াখালী সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের বাপ্পা বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে সাংবাদিক সঞ্জয় ব্যাণার্জীকে পিটিয়ে আহত করার ঘটনাটি দুঃখজনক। বহু ঘটনা আছে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে, সহজেই তিনি আইন হাতে তুলে নেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও এর প্রতিবাদ জানাই।

উল্লেখ্য, গত বছরের ১লা মে রাত আড়াইটার দিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় ঢাকা থেকে বেড়াতে আসা নারীসহ দু’পর্যটককে শারিরিক ভাবে লাঞ্চিত করায় আমাদের বরিশাল সহ পত্র পত্রিকায় ৩ মে খবর প্রকাশ হওয়ায় দেশব্যাপী আলোচিত হন চেয়ারম্যান শওকত ও তার সহযোগীরা।

সম্পাদনা: বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও, চাঁদাও দাবি ধর্ষকের
জঙ্গি আস্তানায় থেমে থেমে গোলাগুলি
যাত্রীবাহী লঞ্চে নেই ‘লাইফ বয়া’, লিপিবদ্ধ হয়না ঠিকানাও
আমাদের শেরে বাংলার মৃত্যুবার্ষিকী আজ
বরিশালে বিদ্যালয়বহির্ভূত শিশুদের শিক্ষার উদ্যোগ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]