Current Bangladesh Time
সোমবার ফেব্রুয়ারী ২০, ২০১৭ ৭:১৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, লালমোহন » লালমোহনে পুলিশের সহায়তায় হামলা ভাংচুর!
২৭ মার্চ ২০১৫ শুক্রবার ৬:৩৫:৩২ অপরাহ্ন
Print this E-mail this

লালমোহনে পুলিশের সহায়তায় হামলা ভাংচুর!
ভোলা প্রতিনিধি


Lalmohan-pic--3--27-3-15 লালমোহনে পুলিশের সহায়তায় হামলা ভাংচুর:  নারী ও শিশু সহ আহত-৬

আহত জান্নাত ও আরজু

ভোলার লালমোহনে পুলিশের সহায়তায় কৃষকের বসত ঘরে ভাংচুর, লুট ও নারী সহ শিশুদের উপর প্রতিপক্ষের হামলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার(২৬ মার্চ) রাতে উপজেলার কালমা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আলম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।হামলায় একই পরিবারের ৬ জন আহত হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কালমা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আলম বাজার এলাকার মৃত কেরামত আলীর ছেলে রফিকের সাথে একই এলাকার মৃত নুরুল হকের ছেলে মাকসুদ উল্ল্যাহর প্রায় ২৪ শতাংশ জমি নিয়ে র্দীঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

ওই বিরোধকে কেন্দ্র করে মাকসুদ উল্ল্যাহ সহ তার ছেলেরা রফিকের পরিবারকে বিভিন্ন সময় হুমকি ও ভয়ভিতী দিয়ে আসছিল।

এ ঘটনায় রফিকের স্ত্রী কহিনুর বেগম বাদী হয়ে মাকসুদ উল্ল্যাহসহ তার পরিবারকে বিবাদী করে ভোলার মোকাম বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানী মামলা দায়ের করেন। যার নং ৩১/১৫ (লাল)।

এতে মাকসুদ উল্ল্যাহ ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে লালমোহন থানায় কর্মরর্ত এএসআই বাশার সহ কয়েকজন কনেস্টেবলের উপস্থিতিতে রফিকের বসত ঘরে হামলা চালায়।

এসময় ঘরে থাকা কহিনুর (৪০), মাহফুজা (৩০) ও রিনা বেগম (২০), আরজু (১৫) ,জান্নাত (১২) ও বিল্লাল (১১) আহত হয়।

স্থানীয়রা আরজু ও জান্নাতকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করে।

এসময় তাদের বসত ঘরে থাকা স্বর্ণ-অলংকার নগদ টাকা পয়ঁসা সহ বিভিন্ন মালামাল নষ্ট ও লুট করে ওই সন্ত্রাসীরা নিয়ে যায় বলে অভিযোগ করে রফিকের পরিবার। পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসীদের এমন কর্মকান্ড দেখে হতবাক এলাকাবাসী।
এব্যাপারে অভিযুক্ত মাকসুদ উল্ল্যাহ আমাদের বরিশাল ডটকম’কে জানান, আমি তাবলিগ জামায়াতে গেলে রফিক আমার জমিতে জোর করে ঘর উত্তোলন করেন। পরে আমি থানায় অভিযোগ করলে পুলিশ তাদেরকে জায়গা ছেড়ে দিতে বলেন। হামলা ও ভাংচুরের বিষটি তিনি অস্বীকার করেন।
এব্যাপারে লালমোহন থানার এএসআই বাশার আমাদের বরিশাল ডটকম’কে জানান, মাকছুদ উল্যাহর ঘর ঘেরাও করে রাখে প্রতিপক্ষের মহিলারা। এমন অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তখন দুই পক্ষের মধ্যে দা, চাপাতি নিয়ে মুখোমুখি সংঘর্ষ সৃষ্টি হয়। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বাঁশি হুইসেল দিয়ে দুই পক্ষকে শান্ত করে। তবে কোন লাঠি চার্জ বা কোন প্রকার আঘাত করা হয়নি। এসময় একাধিক দা ও চাপাতি উদ্ধার করা হয়েছে বলেও জানান বাশার।
লালমোহন থানার অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান আমাদের বরিশাল ডটকম’কে জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেছে। তবে কোন প্রকার লাঠি চার্জ বা কোন আঘাত করা হয়নি।

সম্পাদনা: বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
কাউখালীতে শিশুকে ধর্ষণ ৬৫ বছরের বৃদ্ধর, ধর্ষক গ্রেপ্তার
তালতলীতে অন্যের নাম কাটছাট করে মুক্তিযোদ্ধা হলেন ওসি!
প্রধানমন্ত্রীর অপেক্ষায় ১৪ মাস পার
৪৩ বছরের ঐতিহ্য ফিরে পেল মঠবাড়িয়ার শহীদ মিনার
গৌরনদীর শতবর্ষী স্কুল-কলেজে নেই শহীদ মিনার
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com