AmaderBarisal.com Logo

ভোলায় অগ্নিকাণ্ডে ১৫ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি, ভোলা
আমাদেরবরিশাল.কম

৭ মে ২০১৫ বৃহস্পতিবার ৩:০৫:৩৯ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্রভোলার তজুমদ্দিন উপজেলার খাসেরহাট বাজারে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার (৭ মে) ভোর চারটার দিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন- লুৎফর রহমান, কাশেম, আলমগীর, আবু তাহের, আবদুল খালক, মো. সাহাবুদ্দিন, কবির, ফোরকান, রুহুল আমিন, জেবল, রুহুল আমিন, আলমগীর বলাই, খালেক, কবির ও জাকিদের মুদি দোকান এবং সাহাবুদ্দিনের একটি টেম্পু পুড়ে যায়।

স্থানীয়রা জানান, ভোর চারটার দিকে খাসেরহাট বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। দেখতে পেয়ে ব্যবসায়ীরা ফায়ার সার্ভিসে খবর দিয়ে নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করে।

পরে ফায়ার সর্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে ১৫টি দোকান পুড়ে যায়।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে আমাদের বরিশাল ডটকম’কে বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নামের তালিকা ও ক্ষয়-ক্ষতির তালিকা তৈরি করা হচ্ছে।



সম্পাদনা: বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।