AmaderBarisal.com Logo

হিজলা উপজেলা আ.লীগ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১ জুন ২০১৫ সোমবার ৫:২৩:৫৯ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রইউপি চেয়ারম্যানসহ তিনজনকে মারধরের জেরে হিজলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হিজলা-গৌরবদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। হরিণাথপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীরা সর্বস্তরের জনতা ব্যানারে এ ঘোষণা দেয়া হয়েছে। সোমবার (১ জুন) দুপুরে হরিণাথপুরের বিক্ষোভ করে মিলন চেয়ারম্যানের বিরুদ্ধে শ্লে­াগান দেয় নেতাকর্মীরা।

নেতাকর্মীদের অভিযোগ, হরিণাথপুরের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদারসহ তিন আওয়ামী লীগ নেতাকর্মীদের মারধরকারী ছাত্রলীগ ক্যাডারদের গডফাদার হচ্ছেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন চেয়ারম্যান। তাকে হরিণাথপুরে কখনও ঢুকতে দেওয়া হবেনা।

হরিণাথপুর ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা আজিজুল হক মুন্না জানান, স্থানীয় সংসদ সদস্য পংকজ দেবনাথ গত ২৬ মে ঢাকায় যাওয়ার জন্য হরিণাথপুর লঞ্চঘাট থেকে লঞ্চে ওঠার সময় শ্লোগান দেওয়া নিয়ে ছাত্রলীগের একদল নেতাকর্মীর সঙ্গে ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীদের বাত-বিতান্ডা হয়।

এ ঘটনার জের ধরে দুইদিন পরে স্থানীয় লোকজন ছাত্রলীগ কর্মী রফিককে মারধর করে। রফিক বর্তমানে হিজলা উপজেলা হাসপাতালে ভর্তি। এর জের ধরে রোববার বেলা ১১টায় উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে হরিণাথপুর ইউনিয়নয় চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, একই ইউনিয়নের সদস্য আজিজুল হক মুন্না ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ লতিফ খানকে মাধধর করেছে উপজেলা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন ও তার সহযোগীরা।

এ ঘটনার প্রতিবাদে রোববার সন্ধ্যায় হরিণাথপুরের সর্বস্তরের জনতা বিক্ষোভ করে মিলন চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা করেছে।



সম্পাদনা: বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।