AmaderBarisal.com Logo

আট বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

জেলা প্রতিনিধি, ভোলা
আমাদেরবরিশাল.কম

৩ জুন ২০১৫ বুধবার ৬:০৬:৪৯ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্রভোলার দৌলতখানে আট বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২ জুন) রাতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ছোটধলী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত সিরাজ (৪০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

শিশুর বক্তব্য শুনে ও তার বাবার বরাত দিয়ে দৌলতখান থানার ওসি মীর খায়রুল কবির জানান, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ছোট ধলী গ্রামের আট বছরের শিশু ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী মঙ্গলবার রাত প্রায় সাড়ে আটটার দিকে বাড়ির সামনের পুকুরে ওজু করছিল।

এ সময় একই বাড়ির শফিজল হকের লম্পট ছেলে কাঠমিস্ত্রী সিরাজ (৪০) শিশুটিকে কাঁধে তুলে পাশ্ববর্তী একটি বাগানে নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুর ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে এবং লম্পট কাঠমিস্ত্রী সিরাজকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গভীর রাতে ঘটনাস্থল থেকে আটককৃত সিরাজকে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, এ ঘটনায় শিশুটির বাবা সেলিম বাদি হয়ে বুধবার সকালে অভিযুক্ত সিরাজের বিরুদ্ধে দৌলতখান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত সিরাজকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।



সম্পাদনা: বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।