AmaderBarisal.com Logo

নিখোঁজ স্কুল শিক্ষকের স্ত্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৪ জুলাই ২০১৫ শনিবার ৫:৪৪:৩৭ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রখালে ঝাঁপ দেয়ার পর স্কুল শিক্ষকের স্ত্রীর সন্ধান ১৯ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উদ্ধার হওয়া গৃহবধূ হলো-রেখা আক্তার (৪৯)।

সে মুলাদী উপজেলার আলীমাবাদ গ্রামের স্কুল শিক্ষক আব্দুল হকের স্ত্রী। আব্দুল হক ওই গ্রামের এবিআর মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক।

মুলাদী থানার ওসি মো. আলাউদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে রেখা আক্তার শুক্রবার রাত ৯টার দিকে আড়িয়াল খাঁ নদীর সংযোগ খালে ঝাঁপ দেয়। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। বিকেল ৩ টায় প্রতিবেশির জ্বালানী কাঠ রাখার ঘর থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

ওসি আরো জানান, মানষিকভাবে অসুস্থ ওই নারী নদীতে ঝাঁপ দেয়ার পরে সে নিজেই উঠে এসে ওই ঘরে আত্নগোপন যায়। পুলিশ গিয়ে সন্ধানে শুরু করলে তাকে ওই ঘরে শুয়ে থাকা অবস্থায় পাওয়া যায়।

এর আগে একাধিকবার সে আত্মগোপনে ছিল জানিয়ে ওসি বলেন, এই ঘটনায় কোন পক্ষ অভিযোগ না দেয়ায় কোন আইনগত ব্যবস্থা নেয়া হয়নি।



সম্পাদনা: বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।