AmaderBarisal.com Logo

ভোলার বোরহানউদ্দিনে কারখানায় অগ্নিকান্ড। ৫ দোকান পুড়ে ছাই

উপজেলা প্রতিনিধি, বোরহানউদ্দিন
আমাদেরবরিশাল.কম

১২ জুলাই ২০১৫ রবিবার ৬:০০:৩১ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিনে কারখানায় অগ্নিকান্ড। ৫ দোকান পুড়ে ছাইভোলার বোরহানউদ্দিন উপজেলার দালাল বাজারে ভেজাল মবিল তৈরীর কারখানায় অগ্নিকান্ডে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার ওই কারখানায় বসে শ্রমিকরা পোড়া মবিলের সাথে ক্যামিক্যাল মিশিয়ে আগুনে জ্বাল দেওয়ার সময় আগুন ছড়িয়ে পড়ে কারখানায়। আগুন নিয়ন্ত্রনে আনতে না পারায় নিকটস্থ আরো চারটি দোকান পুড়ে যায়। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি সাধন হয় বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করেন।

ক্ষতিগ্রস্থ দোকান গুলো হচ্ছে লোকমান হোসেনের একটি মুদি দোকান,মোতাহারের একটি দোকান, হারুন মিয়ার একটি কীট নাশকের দোকানসহ পাঁচটি দোকান।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন ফায়াস সার্ভিস টিম ও স্থানীয়রা ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে  আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, পোড়া মোবিল জ্বাল দিয়ে রাসয়নিক দ্রব্য মিশিয়ে ভেজাল নতুন মবিল বানিয়ে বিক্রি করে আসছিল ওই চক্রটি। বিগত দিনের মতো শনিবার ভেজাল মবিল তৈরীর সময় ওই কারখানায় হঠাৎ করেই আগুন ধরে যায়। মুহুর্তে আগুন পাশের দোকানে ছড়িয়ে পড়ে। সাবেক ইউপি চেয়ারম্যানের ভাই’র দোকান ভাড়া নিয়ে ওই চক্রটি পোড়া মবিল থেকে ভেজাল মবিল তৈরীর কারখানা স্থাপন করে বলে স্থানীয়রা অভিযোগ করেন। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত কারখানার সবাই আত্মগোপনে রয়েছে বলে একাধীক সূত্র জানিয়েছে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।