AmaderBarisal.com Logo

হিজলায় গণপিটুনিতে তিন ডাকাত নিহত

নিজস্ব প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

১৩ জুলাই ২০১৫ সোমবার ১:৪৪:১৯ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশালের হিজলা উপজেলার বাহের চর এলাকায় গন পিটুনিতে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ডাকাতরা হলো, উপজেলার বাউশিয়া এলাকার  ইসমাইল সরদারের ছেলে হানিফ সরদার (২৫) , খুন্না গোবিন্দপুর এলাকার নুরু বেপারীর ছেলে হারুন বেপারী (২৩) ও  একই এলাকার মালেক মেল্লার ছেলে মিরাজ (২০)।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, ডাকাতির উদ্দ্যেশে ট্রলার যোগে ১৫/১৬ জন ডাকাত সদস্য ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে বাহের চর এলাকায় এসে জড়ো হয়। এসময় স্থানীয় জনতা টের পেয়ে তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। পরে সকলে  ধাওয়া করে হানিফ, হারুন ও মিরাজকে আটক করে গন পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই  তাদের মৃত্যু হয়। তবে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে নিহত তিন ডাকাতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে । এ ছাড়া ঘটনা স্থলথেকে পাঁচটি রামদা উদ্ধার করে পুলিশ।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।