AmaderBarisal.com Logo

সাংবাদিক আনোয়ার চৌধুরীর মায়ের ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

১৩ জুলাই ২০১৫ সোমবার ৫:৩২:০১ অপরাহ্ন

mourn-sign-logo ইন্তেকাল শোক মৃত্যু লোগোঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক আমাদের অর্থনীতির বিশেষ প্রতিবেদক আনোয়ার চৌধুরীর মা ফকরুন নেসা  রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৩ জুলাই) বেলা সাড়ে ৩ টায় তিনি ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্বামী, দুই পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (১৪ জুলাই) বাদ জোহর নামাজে জানাযা শেষে ভোলা জেলার লালমোহনের পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হবে।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন এক বিবৃতিতে ফকরুন নেসার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।

সংবাদ মাধ্যমে পাঠানো ডিআরইউ’র এর প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।