AmaderBarisal.com Logo

তামিমের ফিফটিতে ঘুরে দাঁড়ালো বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

২২ জুলাই ২০১৫ বুধবার ৫:৪৭:৩৩ অপরাহ্ন

84498_tamimচট্টগ্রাম টেস্টে আজকের দ্বিতীয় দিনের শুরুর বিপদ কাটিয়ে উঠেছে বাংলাদেশ। উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবালের ফিফটিতে ঘুরে দাঁড়িয়েছে স্বাগতিকরা। দ্বিতীয় সেশনের খেলায় বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট ১৩৪ রান।

সফরকারী দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে করা ২৪৮ রানের চেয়ে এখনও তারা ১১৪ রানে পিছিয়ে আছে। ২৪৮ রান সামনে নিয়ে আজ বিনা উইকেটে ৭ রানে ব্যাটে নামে বাংলাদেশ। কিন্তু ৫৫ রানের মধ্যে ইমরুল কায়েস (২৬) ও মুমিনুল হককে (৬) হারিয়ে কিছুটা বিপদে পড়ে বাংলাদেশ। কিন্তু তৃতীয় উইকেটে বাংলাদেশকে বড় সংগ্রহের পথ দেখাচ্ছেন তামিম ও মাহমুদুল্লাহ। ৭৯ রানের জুটি গড়ে তারা অবিচ্ছিন্ন আছেন। তামিম ক্যারিয়ারের ১৮তম টেস্ট ফিফটি করে ৫৫ ও মাহমুদুল্লাহ ৪১ রানে অপরাজিত আছেন।

এর আগে গতকাল মুস্তাফিজুর রহমানের ৪ ও যুবায়ে হোসেনের ৩ উইকেটে প্রথম ইনিংসে ২৪৮ রানে গুটিয়ে যায় সফরকারী দক্ষিণ আফ্রিকা।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।