AmaderBarisal.com Logo

স্বামী হিসেবে দারুণ হবো – শাকিব

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

২২ জুলাই ২০১৫ বুধবার ৮:৪৮:১১ অপরাহ্ন

thঢাকাই সিনেমার ‘নাম্বার ওয়ান’ নায়ক শাকিব খান জানালেন, বিয়ে নিয়ে এখন সিরিয়াস তিনি। আগামী দুই বছরের মধ্যেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। আরো বললেন, স্বামী হিসেবে তিনি হবেন ‘দারুণ’।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনে প্রচারিত ঈদের বিশেষ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’তে উপস্থাপক রুমানা মালিক মুনমুনের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিজের বাবার উদাহরণ টেনে তিনি বলেন, “আমার বাবাকে দেখেছি, তিনি মায়ের স্বামী হিসেবে সত্যি দারুণ। আমি দেখেছি মায়ের প্রতি কতোটা যত্নবান তিনি। আমি বাবা-মায়ের ভালো ছেলের মতোই স্বামী হিসেবেও দারুণ হব।”

স্ত্রী হিসেবে ঠিক কেমন মেয়ে পছন্দ – মুনমুনের এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, “খুব যত্নবান হতে হবে তাকে। আমার অনেক খেয়াল রাখতে হবে তাকে।”

তবে বিয়ে করতে কেন আরও ‍দুই বছরের অপেক্ষা তা খোলাসা করে বলেলনি ঢাকাই সিনেমার ‘হিরো- দ্য সু্পারস্টার’।
শাকিবের ক্যারিয়ারের সবচেয়ে বেশি সিনেমার সহঅভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক, তাদের বিয়ে গুজব শোনা গেছে বহুবার।

সব গুঞ্জন উড়িয়ে দিয়ে শাকিব খান জানালেন, অপু স্রেফ ‘ভালো বন্ধু’! শাকিব-অপুর জুটিকে তিনি তুলনা করলেন রাজ্জাক-কবরী, সালমান শাবনূর জুটির সঙ্গে।

এর আগে গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারেও শাকিব খান বলেছিলেন, তার মা ও বোন মণি মিলে তার বিয়ের তোড়জোড় শুরু করেছেন। মা তাকে ঘরে বউ নিয়ে আসতে অনুরোধ করেছেন।

সূত্র- বিডি নিউজ



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।