AmaderBarisal.com Logo

ভোলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। আহত-৭

ভোলা প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৩ জুলাই ২০১৫ বৃহস্পতিবার ৫:৩০:৩৩ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্রযাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাক মুখোমুখি সংর্ঘষে চালকসহ সাত যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা দু্ইটার দিকে ভোলা-বোরহানউদ্দিন সড়কের মনিরাম এলাকায়। আহতদের বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছে, বাসযাত্রী ইসমাইল (৩৯), জসিম উদ্দিন (২৫), আকরাম হোসেন (৪০), তানহা (১৫), মাইনুর বেগম (৪৫), সলেমান মিয়া (৬০) এবং ট্রাকচালক আফজাল হোসেন (৩৫)। সবাই চরফ্যাশন ও ভোলা সদর উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানাগেছে, চরফ্যাশন থেকে যাত্রী নিয়ে ভোলার উদ্দেশে যাচ্ছিলো ‘সীমান্ত সুপার সার্ভিস’ নামের বাসটি। বোরহানউদ্দিন উপজেলার মনিরাম বাজার এলাকায় বাসটি পৌছালে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসে থাকা ছয় যাত্রী ও ট্রাকচালক আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রতন কৃষ্ণ রায় চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।