AmaderBarisal.com Logo

‘পিকে’কে পেছনে ফেললো ‘বাজরাঙ্গি ভাইজান’

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

২৫ জুলাই ২০১৫ শনিবার ৮:৪৩:৪৬ অপরাহ্ন

'পিকে'কে পেছনে ফেললো 'বাজরাঙ্গি ভাইজান'মুক্তির প্রথম সপ্তাহ শেষে আরও একটি রেকর্ড ঝুলিতে পুরেছে সালমান খানের নতুন সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’। প্রথম সপ্তাহের আয়ে আমির খানের সিনেমা ‘পিকে’ আর শাহরুখ খানের সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’কে পেছনে ফেলেছে সিনেমাট।

১৮৪ কোটি রুপি আয় করে হিন্দি সিনেমার ইতিহাসে প্রথম সপ্তাহে দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমায় পরিণত হয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’। ১৮৮ কোটি রুপি আয় নিয়ে কেবল এর সামনে আছে আমির খান, অভিষেক বচ্চন, ক্যাটরিনা কাইফের সিনেমা ‘ধুম থ্রি’।

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ টুইট করে জানান, ‘বাজরাঙ্গি ভাইজান’ সালমানের ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমাটি যেটি ২০০ কোটি রুপি আয় করেছে। এর আগে ‘কিক’ ছিল সালমান অভিনীত একমাত্র সিনেমা যা ২০০ কোটির মাইলফলক ছুঁতে পেরেছিল।

১৭ জুলাই মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘বাজরাঙ্গি ভাইজান’। মুম্বা্‌ইয়ে গাড়ি চাপা মামলায় দোষী সাব্যস্ত হয়ে পাঁচ বছরের কারাদণ্ড পাওয়ার পর মুক্তি পাওয়ায় সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহের কমতি ছিল না। ‘এক থা টাইগার’-এর পর আবার পরিচালক কাবির খানের সঙ্গে জুটি বাঁধায় সেই আগ্রহ আরো বেড়েছে। সেই সঙ্গে অ্যাকশন অবতার ছেড়ে আবারও আবেগী একটি চরিত্রে আবির্ভূত হয়েছেন সালমান। অনেকেই সিনেমাটিকে সালমানের ক্যারিয়ারের সেরা কাজ বলে অভিহিত করেছেন।

সিনেমায় সালমানের সঙ্গে আরও দেখা গেছে কারিনা কাপুর খান, নাওয়াজউদ্দিন সিদ্দিকি এবং হারশালি মালহোত্রাকে।

সূত্র- বিডি নিউজ



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।