Current Bangladesh Time
শনিবার জানুয়ারী ২১, ২০১৭ ৭:২৪ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, মুলাদী » বাদী আসামী মারামারিতে আহত-২০
২৫ জুলাই ২০১৫ শনিবার ১১:১৫:২০ অপরাহ্ন
Print this E-mail this

মুলাদীতে পুলিশের সামনে

বাদী আসামী মারামারিতে আহত-২০
নিজস্ব প্রতিবেদক


বরিশাল সংবাদ মানচিত্রমুলাদীতে পুলিশের সামনে আসামী পক্ষও বাদি পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে উভয় পক্ষের ২০ জন। এ ঘটনার পর পরই থানার এসআই গাজী নজরুল ইসলামের বিরুদ্ধে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল শনিবার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার উপজেলার ঘোষেরচর ভুইয়া বাড়ী লঞ্চ ঘাটে লঞ্চে যাত্রী উঠাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় কাজী পারভেজ ও কাজী সোহেল নামে দুই যুবক আহত হয়। আহতদের মুলাদী হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় কাজী এনায়েত হোসেন বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মুলাদী থানায় মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গাজী নজরুল তদন্ত করতে ঘটনাস্থলে যায়। এবং তার সাথে যায় বাদী পক্ষের ৮/১০ লোক। গাজী নজরুল আসামীদের না পেয়ে আসামীদের মা, বাবা, স্ত্রী পরিজনদের অশ্লীল ভাষায় গালাগালি করে। এসময় বাদী পক্ষের লোকজনারা এসআই নজরুলের উপস্থিতিতে আসামী পক্ষের লোকজনের উপর হামলা চালায়। পরে তারাও পাল্টা হামলা চালায়। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়। এতে গুরুতর আহত ৭/৮ জন গৌরনদী আশোকাটি হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় ওই এলাকার ৫ শতাধিক মহিলা ও পুরুষ এসআই গাজী নজরুলের বিচারের দাবীতে জনতা বিক্ষোভ করে।
এ সময় থানার ওসি আলাউদ্দিন মিলন জনতার উদ্দেশ্যে নজরুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছেন। বিক্ষুব্ধরা জানিয়েছে, বাদী পক্ষের লোকজন মুলাদী উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ ও পৌর মেয়রের নিকটতম আত্মীয়। যার কারণে এসআই গাজী নজরুল ওই পক্ষের কাছ থেকে টাকা খেয়ে সন্ত্রাসীদের নিয়ে তাদের ওপর হামলা চালিয়েছে। সে নিজেও তাদের মারধর করেছে।
এসআই গাজী নজরুল জানান, তিনি আসামী ধরতে গিয়ে আসামী না পেয়ে গালমন্দ করেছি। তবে অশ্লীলতাহানির কোন ঘটনা ঘটেনি বলে তিনি জানান। এ ব্যাপারে মুলাদী থানার ওসি আলাউদ্দিন মিলন বলেন, পুলিশ কাউকে শুধুশুধু মারধর করতে পারে না। তবে তার চাকরি থাকে না। মুলত একটু ধাক্কা অন্য কিছুই নয়। তিনি বলেন, মানুষ একটু হলেই পুলিশের দোষারোপ করে। এটা স্বাভাবিক ঘটনায় পরিনত হয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ
দক্ষিণাঞ্চলসহ ১১ জেলায় ট্রাক ধর্মঘটের হুমকি
আতঙ্কজনক মাত্রায় বরিশালের বাতাস দূষণ
আইসিটি-সাইবার আইনে বরিশালের ৬ জেলায় ১৩০০ মামলা
বরিশালের রাব্বি-মিরাজের তাণ্ডব আর সাকিবের ঝলক
বরিশাল অঞ্চলে বয়ে যাচ্ছে মৃদু শৈত্য প্রবাহ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]