AmaderBarisal.com Logo

ভোলা-চর‌ফ্যাশনে বাস চলাচল বন্ধ

ভোলা প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

১ আগস্ট ২০১৫ শনিবার ৫:০৭:২৩ অপরাহ্ন

vola Bus pic010.2015ভোলা-চরফ্যাশন সড়ক পথে অর্নিদৃষ্ট কালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষনা করেছে ভোলা বাস মালিক সমিতি।

ওই সড়কে অবৈধ যানবাহন এবং তিনচাকার যানবাহনে যাত্রী পরিবহন বন্ধের দাবিতে শনিবার সকাল থেকে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

এজন্য শ্রমিকরা ভোলা-চরফ্যাসন সড়কে অবরোধ সৃষ্টি করেছে শ্রমিকরা। এতে ভোলার বীর শ্রেষ্ট মোস্তফা কামাল বাস স্ট্যান্ডে এসে বিড়ম্বনার শিকার হচ্ছে যাত্রীরা।

ভোলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম জানান, ভোলা চরফ্যাসন রুটে অবৈধ ভাবে ভোলা ট্রান্সর্পোটের আওতায় বাস চালাচ্ছে। একই সাথে দূরপাল্লার (ঢাকা-ভোলা) বাসে লোকাল যাত্রী নেয়া করছে। এ ছাড়াও মহা সড়কে তিন চাকার যানবাহন চলছে। এতে মালিক সমিতির অধিনস্ত বাসের মালিকরা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। অবৈধ বাস ও তিনচাকার যানবাহনে যাত্রী আনা নেয়া বন্ধের দাতিতে এই ধর্মঘট চলছে।

তিনি আরো জানান, এসব ব্যাপারে ইতো পূর্বে ভোলা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে একাধিকবার জানানো হয়েছে। তার পরও অবৈধ ভাবে এসব যানবাহন চলাচল বন্ধ না হওয়ার প্রতিবাদে বাস মালিক সমিতি ভোলা-চরফ্যাসনসহ অভ্যান্তরীণ সকল রুটে বাসচলাচল বন্ধ ঘোষনা করা হয়েছে।

এদিকে পুলিশের এসপি সার্কেল,ভোলা সদর রামানন্দ সরকার জানান, বাস মালিকদের সাথে আলোচলা করে দ্রুত বাস ধর্মঘটসহ অবরোধ তুলে নেয়া হবে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।