AmaderBarisal.com Logo

তজুমদ্দিনে ঢাকাগামী

লঞ্চের তলা ফেটে যাওয়ার গুজবে যাত্রী আহত-৫০

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২ আগস্ট ২০১৫ রবিবার ১০:৪১:৩৬ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্রঢাকাগামী ফারহান-৬ লঞ্চ তজুমদ্দিন ঘাটে তলা ফেটে যাওয়ার গুজব রটে। এতে তাড়াহুড়ো করে নামতে গিয়ে প্রায় অর্ধশত যাত্রী আহত হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।রোববার রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে।
জানা গেছে, বিকালে প্রায় দেড় হাজার যাত্রী নিয়ে ফারহান-৬ লঞ্চ চরফ্যশন বেতুয়া ঘাট থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসে।

রাত ৯ টার দিকে তজুমদ্দিন ঘাটের কাছে পৌছুলে অতিরিক্ত যাত্রীর চাপে লঞ্চটির তলা ফেটে যাওয়ার গুজব রটে। এসময় যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। তাড়াহুড়া করে নামতে গিয়ে প্রায় ৫০ জনের বেশি যাত্রী আহত হয় ।

চরফ্যাশন বেতুয়া ঘাটের যাত্রী সোহাগ ও কাউছার জানান, তজুমদ্দিন ঘাটের কাছাকাছি আসলে লঞ্চটির তল ফেটে যায়। সাথে সাথে লঞ্চটি নদীর তীরে ভেঙ্গে যাওয়া একটি পুকুরের মধ্যে ভেড়ায়। এসময় যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। রাতেই লঞ্চটি ছেড়ে যাওয়ার জন্য তাড়াহুড়া করে ফেটে যাওয়া অংশ মেরামত করছে।

লঞ্চের সুপার ভাইজার সোহেল মোবাইল ফোনে জানান, লঞ্চের তলা ফেটে যাওয়ার সংবাদ সত্য নয়। নদীতে পানি কম থাকায় আটকা পড়েছি জোয়ার এলে ছেড়ে যাবো।

তজুমদ্দিন থানার ওসি মোঃ হুমায়ুন কবির বলেন, কতৃপক্ষ বলছেন লঞ্চটির চেইনে সমস্যা হয়েছে। মেরামত করে জোয়ার আসলে রাতেই ছেড়ে যাবে।

 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।