AmaderBarisal.com Logo

জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

আমাদের বরিশাল ডেস্ক
আমাদেরবরিশাল.কম

৯ আগস্ট ২০১৫ রবিবার ১২:৪১:০৮ পূর্বাহ্ন

student_bg_283662621সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শুক্রবার (০৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টা) এ দুর্ঘটনা ঘটে।

জেদ্দা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী নওফেল ও জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল অধ্যক্ষ রফিকুল ইসলাম ফারুকী  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে জেদ্দা কনসুলেট জেনারেল এ কে এম শহীদুল করিম খবর পেয়ে হাসপাতালে ছুটে যান এবং আহতদের খোঁজ-খবর নেন। আর নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

নিহত চারজন জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের বাংলা মাধ্যমের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহতরা হলেন, একরামুল হক অনিক, তার বাড়ি ঢাকায়। মো. ফয়সাল, বাড়ি বরিশাল, মো. সৈকত, বাড়ি টাঙ্গাইল এবং মো. মারজুক, তার বাড়ি চট্টগ্রাম জেলায়। নিহত চারজনের মরদেহ জেদ্দা কিং আব্দুল আজিজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আর আহতদের স্থানীয় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, তারেফ, শাহাদাত, জহির, আয়াজ, আব্দুল কাদির, শাহ আলম ও অজ্ঞাত পরিচয় আরেকজন।

একজন আহত ছাত্র জানান, জেদ্দার আভোর এলাকায় প্রাডো গাড়িতে করে ঘুরতে যাচ্ছিল তারা ১১ জন। এ সময় গাড়ি ইউটার্ন করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।